Logo
শিরোনাম :
উখিয়া প্রশাসনের অভিযানে জরিমানা আদায়ঃ ৫ শতাধিক মাস্ক বিতরন নাইক্ষ্যংছড়িতে ২হাজার ২শ ৮০পিস ইয়াবাসহ আটক ১ মাস্ক পরিধান নিশ্চিতকরণে মাঠে রয়েছে রামু উপজেলা প্রশাসন, ৫ হাজার টাকা জরিমানা উখিয়ায় ৩৫দিনেও টাকা পায়নি অতিদরিদ্র শ্রমিকরা উখিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীদের সাথে ৮এপিবিএন’র মতবিনিময় সভা অনুষ্ঠিত খুটাখালী মেদাকচ্ছপিয়া জাতীয় উদ্যান নয়নাভিরাম অভয়ারণ্য ও স্বচ্চ লেকের সৌন্দর্য্যের সংমিশ্রণ বাইশারীতে অগ্নিকান্ডে তুষের লাকড়ির মিল পুড়ে ছাই ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি সেন্টমার্টিনে ট্রলার তল্লাশিতে মিলল ১২ লাখ ইয়াবা উখিয়ায় সকাল থেকে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে কাল টেকনাফে রোহিঙ্গা সন্ত্রাসীসহ আটক -৪
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

নাইক্ষ্যংছড়ির বাইশারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ১ জনের মৃত্যু

রিপোর্টার : / ৫০ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২

জাহাঙ্গীর আলম কাজল,নাইক্ষ্যংছড়ি,
বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে আবদুল মোনাফ ( ৫০) নামের এক কার্পেন্টার গুরুতর আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজে নেওয়ার পথে মৃত্যু বরন করেন। মৃত্যু আবদুল মোনাফ উপজলার বাইশারী ইউনিয়নের ৭নং ওয়ার্ড উত্তর বাইশারী গ্রামের মৃত নাজের আহমদের পুত্র। প্রত্যক্ষদর্শী আহত আবদুল মোনাফ দুই সহযোগি আবুল কাসেম ও মো আলম জানান, বৃহস্পতিবার ১৩ জানুয়ারী সকাল ৯টার দিকে বাইশারী বাজার সংলগ্ন উচ্চবিদ্যালয় কলেজ রোড়ে আবদু শুক্কুরের মালিকানাধীন বিল্ডিং এ মোনাফ সহ তারা ৩জন বিল্ডিং এর সিড়ির উপর টিনের ছাউনির কাজ করছিল।
সাড়ে নয়টার সময় হঠাৎ কিছু বুঝে উঠার আগেই আবদুল মোনাফ তার সামনে থাকা বিদ্যুৎএর মেইন লাইনের তারের সাথে লেগে ছিটকে মাটিতে পড়ে গিয়ে নাক, চোখ মুখ তেতলে গিয়ে প্রচুর রক্ত ক্ষরন হয়।
এসময় আশ পাশের লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় বাইশারী বাজারে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থার অবনতি হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। ককসবাজার সদর হাসতাল থেকে আরো উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মৃত্যু বরন করেন।মোনাফ পেশায় একজন দক্ষ কার্পেন্টার।
তার ছোট ভাই নাজেম উদ্দিন জানান উন্নত চিকিৎসার জন্য ককসবাজার সদর হাসপাতাল থেকে চট্টগ্রাম নেয়ার পথে দুপর ২টার সময় সে মৃত্যু বরন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর