Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

রোহিঙ্গা ক্যাম্পে বর – কনে পক্ষের সংঘর্ষে যুবক নিহত, আহত ৮, আটক ২

রিপোর্টার : / ১৫৭ বার
আপডেট সময় : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১

বিয়ে কে কেন্দ্র করে কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বর ও কণে পক্ষের সংঘর্ষে মো.বেলাল ( ৪০) নামে এক রোহিঙ্গার মৃত্যু হয়েছে। এতে উভয়পক্ষের ৮ জন আহত হয়েছে। ওই ঘটনায় কনে পক্ষের দুইজনকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ান( এপিবিএন) সদস্যরা .
শনিবার রাত ৯ টায় উখিয়ার পানবাজারের ক্যাম্প ৯ এর ব্লক সি/১৯ এ ওই ঘটনা ঘটে।
নিহত যুবক একই শেডের আবু বক্করের ছেলে এবং বরের চাচা।
আহতরা হলেন, আবু বক্করের ছেলে মো.ইউনুছ (৪৫), ও তার ভাই মো.আইযুব (৩৫), নুর ইসলামের ছেলে মো.আইয়ুব (২৭) ও তার বড় ভাই সিরাজুল ইসলাম (৩৫) এবং মো ইয়াছিনের ছেলে মো.উমর (৯)। এরা সবাই বরের স্বজন।

এছাড়া ওই ঘটনায় আরো আহতরা হলেন, সো. হোসেনের ছেলে আবদুর রহমান (৫২) ও তার ছেলে হারেসুর রহমান (২০) ও মো. আরিফের ছেলে আনোয়ার সাদেক (২১)। এরা কনের স্বজনধৃতরা হলেন, কনের ভাই হারেসুর রহমান এবং চাচাত ভাই আনোয়ার সাদেক।

৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার কামরান হোসেন বলেন নিহতের ভাইপো ও মো.ইউনুছের ছেলে মো.ইদ্রিসের সাথে একই ক্যাম্পের আবদুর রহমানের মেয়ে খালেদা বিবির প্রেমের সম্পর্ক রয়েছে। এই কারনে খালেদা ১ ডিসেম্বর পালিয়ে প্রেমিক ইদ্রিসের বাসায় চলে যায়। পরে বরের পরিবারের সম্মতিতে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়। এ বিয়ে কনে পক্ষ মেনে নেয়নি। এমতাবস্থায় বরের বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করলে কনে পক্ষ ক্ষিপ্ত হয়ে বর পক্ষের উপর অতর্কিতভাবে হামলা চালায়। এতে নিহত হন বরের চাচা মোহাম্মদ বেলাল। নিহতের মৃতদেহ ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি আরো বলেন, ওই ঘটনায় জড়িত থাকার দায়ে কনের দুই ভাইকে আহত অবস্থায় আটক করা হয়েছে। এছাড়া সংশ্লিষ্ঠ আইনে মামলা দায়ের করার জন্য প্রস্তুতি নেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর