Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে অভিযানে চালিয়ে স্বর্ণ ও ইয়াবাসহ আটক তিন

রিপোর্টার : / ১০৮ বার
আপডেট সময় : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

উখিয়া ( কক্সবাজার) প্রতিনিধি।।
কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে ৪৭ ভরি স্বর্ণ, ৮ হাজার পিস ইয়াবা ও নগদ ৫৬ হাজার টাকা সহ তিন রোহিঙ্গাকে আটক করেছে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ান। আটককৃতদের সন্ধ্যায় উখিয়া থানায় সোর্পদ্দ করা হয়। বিষটি নিশ্চিত করে ৮ এপিবিএন অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরান হোসেন জানান,
বুধবার(১ ডিসেম্বর) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ৮এপিবিএন পুলিশ সুপার মোহাম্মদ সিহাব কায়সার খানের নির্দেশে সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ফারুক আহমেদ এর নেতৃত্বে ক্যাম্প-৯ এর এফ-৪ ব্লকের রোহিঙ্গা মৃত হামিদ হোসেনের ছেলে মো.ইদ্রিস(১৯) কে ৮হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়।
পরে আটক ইদ্রিসের তথ্যানুযায়ী ক্যাম্প-১০ এর জি/১০ ব্লকের আবুল হোসেনের ছেলে মো. সেলিম(১৮) এর শেড থেকে ৩টি স্বর্ণের বার, ৪টি স্বর্ণের আংটি, ১টি লকেট সহ স্বর্ণের চেইন, কানের দুল সহ ৪৭ ভরি ৫ আনা ৪ রতি স্বর্ণালংকার ও নগদ ৫৬ হাজার টাকা সহ তার মা সুরা খাতুন(৩৫) কে গ্রেফতার করা হয়।

৮ এপিবিএন কমান্ডিং অফিসার পুলিশ সুপার মোহাম্মদ সিহাব কায়সার খান পিপিএম বলেন,মঙ্গলবার গভীররাতে গোপন সংবাদের ভিত্তিতে বালুখালী পানবাজার রোহিঙ্গা ক্যাম্প-০৯ এর এফ-৪ ব্লকের রোহিঙ্গা ইদ্রিস ও ক্যাম্প-১০ এর জি-১০ ব্লকের রোহিঙ্গা সূরা খাতুনের বসতঘরে অভিযান চালিয়ে ৪৭ভরি স্বর্ণ,৫৬ হাজার টাকা ও ৮হাজার পিস ইয়াবাসহ তিনজন আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় মামলা রুজু করা হয়েছে বলে জানান তিনি।
এ ব্যাপারে উখিয়া থানার ওসি আহমেদ সন্জুর মোরশেদ বলেন আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা রুজু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর