Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

লম্বাঘোনা গোল্ডকাপের চ্যাম্পিয়ন পাতাবাড়ী শৈলেরঢেবা ক্রীড়া একাডেমি

রিপোর্টার : / ৬২ বার
আপডেট সময় : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১

কক্সবাজারের উখিয়ায় লম্বাঘোনা ক্রীড়া উন্নয়ন ক্লাব আয়োজিত “লম্বাঘোনা গোল্ডকাপ টুর্নামেন্ট-২০২১” এর ফাইনালে রংগেইলাহী অলস্টার ক্লাবকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে পাতাবাড়ী শৈলেরঢেবা ক্রীড়া একাডেমি।

শুক্রবার বিকাল ৩ টায় উখিয়ার লম্বাঘোনা খেলার মাঠে টেকনাফের রংগেইলাহী অলস্টার ক্লাব বনাম উখিয়ার পাতাবাড়ি শৈলেরঢেবা ক্রীড়া একাডেমি মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়।

টান টান উত্তেজনাপূর্ণ খেলার প্রথমার্ধ গোল শূন্য শেষ হয়। দ্বিতীয়ার্ধের প্রথম মিনিটে পাতাবাড়ি শৈলেরঢেবা ক্রীড়া একাডেমির খেলোয়াড় সৌরভ হোসেন টমেটের দুর্দান্ত গোলে এগিয়ে যায় পাতাবাড়ি। শেষ পর্যন্ত কোন গোল করতে না পেরে ম্যাচ হেরে যায় রংগেইলাহী অলস্টার ক্লাব। ম্যাচ সেরা নির্বাচিত হন পাতাবাড়ীর অধিনায়ক সাজ্জাদ হোসেন জিকু। সেরা গোল রক্ষক নির্বাচিত হন পাতাবাড়ীর নয়ন বড়ুয়া।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া-টেকনাফের সাবেক সংবাদ আলহাজ্ব আবদুর রহমান বদি। তিনি বলেন, খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে দূরে রাখে। মাদক নির্মূলে খেলাধুলা বিশেষ ভূমিকা রাখে। প্রতিযোগিতামূলক এই টুর্নামেন্ট প্রশংসার দাবি রাখে।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী। জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, খেলাধুলা মানসিক বিকাশ ঘটায়। নিয়মিত খেলাধুলার চর্চা থাকলে মাদক থেকে দূরে থাকা যায়। টুর্নামেন্ট আয়োজনের জন্য আয়োজক লম্বাঘোনা ক্রীড়া উন্নয়ন ক্লাবের প্রশংসা করে তিনি বলেন আগামীতে এ ধরনের টুর্নামেন্ট আয়োজন করা হলে সর্বাত্মক সহযোগিতা করা হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উখিয়া ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন শহীন, ইউপি সদস্য ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন, ইউপি সদস্য ইকবাল বাহার, লম্বাঘোনা ক্রীড়া উন্নয়ন ক্লাবের সভাপতি মাহমুদুল হক মাহমুদ, উখিয়া কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুল ইসলাম, উখিয়া কলেজ ছাত্রলীগের সভাপতি সাইদুল আমিন টিপু, পাতাবাড়ি শৈলেরঢেবা ক্রীড়া একাডেমি। টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ দেখতে উখিয়া-টেকনাফের বিভিন্ন এলাকা থেকে হাজার-হাজার দর্শক আসে। কানায় কানায় পূর্ণ হওয়া মাঠে তুমুল উত্তেজনাপূর্ণ খেলা উপহার দেয় চ্যাম্পিয়ন ও রানার্সআপ দল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর