Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

উখিয়ায় ২জন চেয়ারম্যান প্রার্থীসহ ১৪জনের মনোনয়ন প্রত্যাহার

রিপোর্টার : / ৪১৬ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১

আগামী ১১ই নভেম্বর সারাদেশের ন্যায় ২ ধাপের অনুষ্ঠিত উখিয়া উপজেলার ৫ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান,সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্য পদের মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন মঙ্গলবার জালিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ইমরুল শরীফ ও পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ইঞ্জিনিয়ার রবিউল হোসেন মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন বলে নির্বাচন অফিস সুত্রে জানাগেছে।

এছাড়া জালিয়াপালং ইউনিয়ন থেকে ১ জন সংরক্ষিত মহিলা সদস্য পদপ্রার্থী ও সাধারণ সদস্য পদপ্রার্থী মধ্যে হলদিয়া পালং ইউনিয়ন থেকে ২জন, জালিয়া পালং ইউনিয়ন থেকে ২জন, রাজাপালং ইউনিয়ন থেকে ১জন, রত্নাপালং ইউনিয়ন থেকে ৪জন এবং পালংখালী ইউনিয়ন থেকে ২জন মনোনয়ন প্রত্যাহার করেছে।

সূত্রে জানা যায়, ২৭ অক্টোবর চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্য পদে প্রতীক বরাদ্দ অনুষ্ঠিত হবে উখিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে।

পালংখালী ইউপি ইউনিয়ন পরিষদের প্রতীক বরাদ্দ সকাল ৯.৩০-১১টা পর্যন্ত, রত্নাপালং ইউপি ইউনিয়ন পরিষদের প্রতীক বরাদ্দ ১১-১২টা পর্যন্ত, হলদিয়াপালং ইউপি ইউনিয়ন পরিষদের প্রতীক বরাদ্দ ১২-১টা পর্যন্ত, জালিয়াপালং ইউপি ইউনিয়ন পরিষদের প্রতীক বরাদ্দ ২-৩টা পর্যন্ত, রাজাপালং ইউপি ইউনিয়ন পরিষদের প্রতীক বরাদ্দ ৩-৪টা পর্যন্ত।

সূত্রে আরো জানা যায়, প্রার্থীদের স্বশরীরে উপস্থিত হয়ে অথবা মনোনীত ব্যক্তিকে লিখিত আবেদন নিয়ে উপস্থিত হওয়ার অনুরোধ জানায়।

এর আগে বৃহস্পতিবার ২১ ই অক্টোবর মনোনয়পত্র যাচাই-বাছাই শেষে উখিয়ায় ৫ ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ৫জন, ইসলামী আন্দোলন বাংলাদেশ হাতপাখা প্রতীকের প্রার্থী ৫ জন, স্বতন্ত্র প্রার্থী ২৬জন। এছাড়াও সংরক্ষিত মহিলা সদস্য পদপ্রার্থী ৫৬জন, সাধারণ সদস্য পদপ্রার্থী ২৯১ জনের মনোনয়পত্র বৈধ ঘোষণা করেন নির্বাচন কর্মকর্তা ও রিটার্ণিং অফিসার অফিসার ইরফান উদ্দিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর