Logo
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে স্কাসের কার্যক্রম পরিদর্শন করলেন উপআনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো ডিজি ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ১৪ রোহিঙ্গা গ্রেপ্তার উখিয়ায় সন্ত্রাসী হামলায় গ্রাম্য চিকিৎসক আহত নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এম এ মন্জুর ভালোবাসায় সিক্ত হন অধ্যক্ষ মো. শাহ আলম নৌকার মনোনয়ন নিয়ে এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত চেয়ারম্যান টিপু সুলতান রাজাপালংয়ে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর সমর্থনে শোকরানা ও পথ সভা অনুষ্ঠিত খরুলিয়ার গণি বৈরাগী সোয়া ৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার উন্নয়ন অব্যাহত রাখতে আবারো প্রার্থী হয়েছি : ইঞ্জিনিয়ার হেলাল উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

উখিয়ার কুতুপালং ক্যাম্প থেকে অস্ত্র ও মাদকসহ ৬ রোহিঙ্গা আটক

রিপোর্টার : / ৯৩ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

শহিদুল ইসলাম
কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে অস্ত্র ও মাদকসহ তালিকাভুক্ত নুর হোসেনসহ ৬ রোহিঙ্গা দুষ্কৃতকারীকে আটক করেন আইনশৃংখলা বাহিনী। এ সময় তাদের কাছ থেকে একটি তৈরি ওয়ান শুটার গান, এক রাউন্ড কার্তুজ ও দুই শত পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। আটককৃতদের উখিয়া থানায় সোর্পদ্দ করা হয়।

মঙ্গলবার ভোরে উখিয়ার কুতুপালং রেজিস্টার্ড ক্যাম্পের জি-ব্লকের শেড নং-৪১ ও ৪২ এর পাশের কাঁটা তারের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প -১ ইষ্টের নুর হোসেন (২৭), নুর আলমের ছেলে মো ফারুক (৩৫),ক্যাম্প-৪(এক্সটেনশন),আব্দুল শুক্কুরের ছেলে নুর হোসেন (৪০), এছাড়া ক্যাম্প-৬ /১ ইস্টে মৃত হোসেন আহমেদ এর ছেলে ডাকাতি প্রস্তুতি মামলার আসামি মোঃ কামাল হোসেন(৩০) (সাব মাঝি), আব্দুল গনির ছেলে জিয়াউর রহমান(৩১) ক্যাম্প-৪ (এক্সটেনশন) আমিন উল্লাহ এর ছেলে অপহরণ মামলার আসামি আয়াতুল্লাহ(২৮)।
মঙ্গলবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর অধিনায়ক (পুলিশ সুপার) মো. নাইমুল হক।
গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত অস্ত্র ও মাদকের বিষয়ে নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর