Logo
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে স্কাসের কার্যক্রম পরিদর্শন করলেন উপআনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো ডিজি ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ১৪ রোহিঙ্গা গ্রেপ্তার উখিয়ায় সন্ত্রাসী হামলায় গ্রাম্য চিকিৎসক আহত নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এম এ মন্জুর ভালোবাসায় সিক্ত হন অধ্যক্ষ মো. শাহ আলম নৌকার মনোনয়ন নিয়ে এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত চেয়ারম্যান টিপু সুলতান রাজাপালংয়ে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর সমর্থনে শোকরানা ও পথ সভা অনুষ্ঠিত খরুলিয়ার গণি বৈরাগী সোয়া ৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার উন্নয়ন অব্যাহত রাখতে আবারো প্রার্থী হয়েছি : ইঞ্জিনিয়ার হেলাল উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার ৫ সদস্য গ্রেফতার

রিপোর্টার : / ১২৫ বার
আপডেট সময় : শনিবার, ৯ অক্টোবর, ২০২১

উখিয়া (কক্সবাজার ) প্রতিনিধি

রোহিঙ্গা নেতা হত্যাকান্ডের পর থেকে কক্সবাজারের উখিয়া ও টেকনাফ রোহিঙ্গা শিবিরে ব্যাপক নিরাপত্তার জোরদার করেছেন আইনশৃংখলা বাহিনী। সন্ধ্যার পর থেকে গভীররাত পযন্ত ক্যাম্পের অভ্যন্তরে ব্যাপক কড়াকড়ি চলছে। কক্সবাজারের উখিয়ায় কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মি (আরসা) সদস্য নামধারী পাঁচ রোহিঙ্গা সন্ত্রাসীকে গ্রেফতার করেছে ১৪ আমর্ড পুলিশ ব্যাটালিয়ান।

শুক্রবার (৮ অক্টেবর) রাতে এ অভিযান চালানো হয়।গ্রেফতাররা হলেন, মৃত সুলতান মোহাম্মদের ছেলে মো. খালেদ হোসেন (৩৩), মৃত আমির হোসেনের ছেলে মাস্টার সৈয়দ আমিন (৩৮), আবুল খায়েরের ছেলে মো. শাকের (৩৫), নূর বসরের ছেলে মোহাম্মদ কলিম (১৮) ও মৃত মো. রশিদের ছেলে মো. ইলিয়াস (২২)।

কক্সবাজার ১৪ আমর্ড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক নাইমুল হক বলেন, এসব দুর্বৃত্তরা দীর্ঘদিন ধরে রোহিঙ্গা ক্যাম্প এলাকায় তথাকথিত আরসা সংগঠনের নাম ব্যবহার করে চাঁদাবাজি, অপহরণসহ না অপরাধ সংঘঠিত করে আসছিল।

এমনকি পুলিশের ওপরও হামলা চালানোর অভিযোগ রয়েছে তাদের নামে।

তিনি আরো জানান, শুক্রবার রাতে বিশেষ অভিযান চালিয়ে এ সব দুর্বৃত্তদের গ্রেফতার করা হয়।

পরে আইনগত ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য তাদেরকে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমেদ সনজুর বিষয়টির মোরশেদ সত্যতা নিশ্চিত করেন।

উল্লেখ্য, রোহিঙ্গা নেতা মাস্টার মুহিবুল্লাহ হত্যাকাণ্ডের পর থেকে রোহিঙ্গা ক্যাম্পগুলোতে আইনশৃঙ্খলা বাহিনীর সাড়াশি অভিযান অ্যাহত রয়েছে। গত ৭ অক্টোবর গভীর রাতে উখিয়ার বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে আরো ৬ জন রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর