Logo
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে স্কাসের কার্যক্রম পরিদর্শন করলেন উপআনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো ডিজি ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ১৪ রোহিঙ্গা গ্রেপ্তার উখিয়ায় সন্ত্রাসী হামলায় গ্রাম্য চিকিৎসক আহত নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এম এ মন্জুর ভালোবাসায় সিক্ত হন অধ্যক্ষ মো. শাহ আলম নৌকার মনোনয়ন নিয়ে এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত চেয়ারম্যান টিপু সুলতান রাজাপালংয়ে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর সমর্থনে শোকরানা ও পথ সভা অনুষ্ঠিত খরুলিয়ার গণি বৈরাগী সোয়া ৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার উন্নয়ন অব্যাহত রাখতে আবারো প্রার্থী হয়েছি : ইঞ্জিনিয়ার হেলাল উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

উখিয়ায় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের শুভ উদ্বোধন

রিপোর্টার : / ১৬৩ বার
আপডেট সময় : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১

“মাদককে না বলি,এসো সবাই মাঠে চলি” শ্লোগান কে ধারণ করে কক্সবাজারের উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের ক্রীড়া চর্চার আতুর ঘর খ্যাত লম্বাঘোনা ক্রীড়া উন্নয়ন ক্লাবের উদ্যোগে লম্বাঘোনা গোল্ড কাপ ফুটবল টূর্ণামেন্ট’র শুভ উদ্বোধন হয়েছে।

১ অক্টোবর (শুক্রবার) বিকাল ৪ ঘটিকায় উপজেলার রাজাপালং ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের লম্বাঘোনা সরকারি প্রাথমিক বিদ্যালয় খেলার মাঠে এ টূর্ণামেন্টের উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে টূর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজা পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দোছড়ি পাহাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউর রহমান,লম্বাঘোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর আহমেদ, ৮ নং ওয়ার্ডের ইউ পি সদস্য মোঃ ইকবাল বাহার,৯ নং ওয়ার্ডের ইউ পি সদস্য ইন্জিনিয়ার হেলাল উদ্দিন ও জেলা কৃষক লীগ নেতা কাজী আকতার উদ্দিন টুনু।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সুস্থ, সবল ও মাদক মুক্ত সমাজ বিনির্মানে খেলা-ধুলার বিকল্প নেই। ক্রীড়া সুচরিত্র গঠনে ও বিরাট ভুমিকা রাখে। তাই তিনি যুবকদেরকে নিয়মিত ক্রীড়া চর্চার আহবান জানান।

গোল্ডকাপ টূর্ণামেন্টের প্রধান সমন্বয়ক মাহমুদ হক মাহমুদ বলেন টূর্ণামেন্টের প্রধান পৃষ্ঠপোষক উখিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন শাহীন’র টেকনিক্যাল সহায়তায় এ টূর্ণামেন্ট পরিচালিত হচ্ছে।

তিনি টূর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে আগত অতিথিদেরকে পরিচালনা কমিটির পক্ষ থেকে ধন্যবাদ জানান এবং সকলের নিকট টূর্ণামেন্টের সফল সমাপ্তির জন্য সহযোগিতা কামনা করেন।

আজকের উদ্বোধনী ম্যাচে মাঠে প্রচুর দর্শকের সমাগম ঘটে। এতে টেকনাফ উপজেলার রংঙ্গে এলাহি ফুটবল একাদশ বান্দরবান জেলার ঘুমধুম ফুটবল একাদশ কে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

আজকের খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের ১১নং জার্সীধারী খেলোয়াড় কামাল উদ্দিন।

ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচনের দায়িত্বে ছিলেন আবুল কাশেম-নুরজাহান চৌধুরী উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক ও জেলা রেফারি সমিতির সদস্য ফজলুল করিম।

খেলা পরিচালনার দায়িত্বে ছিলেন জেলা রেফারি সমিতির সদস্য সিরাজুল হক,আনোয়ার ইবনে কামাল ও সাহাব উদ্দিন।

উল্লেখ্য যে, এ টূর্ণামেন্টে কক্সবাজারের বিভিন্ন উপজেলার ১৬ টি দল অংশ গ্রহন করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর