Logo
শিরোনাম :
উখিয়ায় সমাজ কল্যাণ ও উন্নয়ন সংস্থা (স্কাস)’র কমিউনিটি রিসোর্স সেন্টার উদ্বোধন জাহাঙ্গীর কবির চৌধুরীর সর্মথনে এক নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত ৬ রোহিঙ্গা হত্যার ঘটনায় ১০ জন আটক রোহিঙ্গা ক্যাম্পে ৬ খুনের ঘটনায় থানায় মামলা বিএফইউজের নেতৃত্বে ফারুক-দীপ, সর্বোচ্চ ভোটে সদস্য হলেন দেশ রূপান্তরের সুইটি রোহিঙ্গা নেতা মহিবুল্লাহ হত্যায় সরাসরি অংশ নিয়েছে আজিজুল চেয়ারম্যান পদপ্রার্থী জামী চৌধুরীর ব্যাপক গণসংযোগ মুহিবুল্লাহ হত্যার কিলিং স্কোয়াডের সদস্য আজিজুল আটক রোহিঙ্গা নেতা মাস্টার মহিবুল্লাহ ‘কিলিং স্কোয়াড’ সদস্য গ্রেফতার, দুপুরে সংবাদ সম্মেলন পালংখালীর ৬নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে কামাল উদ্দিনকে নির্বাচিত করতে ভোটারদের গণজোয়ার
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

উখিয়ায় তিন লাখ পিস ইয়াবাসহ আটক ২

রিপোর্টার : / ১৮১ বার
আপডেট সময় : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১

কক্সবাজারের উখিয়া উপজেলার থাইংখালীতে অভিযান পরিচালনা করে তিন লাখ পিস ইয়াবাসহ দুজনকে আটক করেছে র‍্যাব-১৫। রোববার (২৬ সেপ্টেম্বর) ভোরে এই অভিযান পরিচালনা করা হয়।

আটক আসামিরা হলেন, থাইংখালী গৌজঘোনা এলাকার সোনা আলীর ছেলে আব্দুল মালেক (২৭) ও একই এলাকার মোঃ আলমের ছেলে মোহাম্মদ ওসমান গণি (২২)। এ ঘটনায় আরও চারজন পালিয়ে গেছে। তাদেরও মামলার আসামি করা হয়েছে।

পলাতক আসামিরা হলেন, থাইংখালী রহমতেরবিল এলাকার সিরাজুল ইসলামের ছেলে মোঃ শাহজাহান (৪৫), কলিমুল্লাহর ছেলে কামাল উদ্দিন (৩২), ধামনখালী এলাকার নুরুল ইসলাম মোহসেন আলী (২৪) ও আব্দুস সালামের ছেলে রবিউল শামীম বাবুশ্যা (২২)।

কক্সবাজার র‍্যাব ১৫ সহকারী পরিচালক (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদ পেয়ে উখিয়ার থাইংখালী বাজারের পূর্ব পাশে অভিযান চালায় র‍্যাব। এ সময় দুজন সন্দেহজনক ব্যক্তিকে আটক করা হয়। পরে তাদের হেফাজতে থাকা দুটি বস্তা তল্লাশি করে সর্বমোট তিন লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় ধৃতদের কাছে জিজ্ঞাসাবাদ করে আরও চারজনকে আসামি করা হয়।

তিনি আরও জানান, আটককৃত আসামিদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর