Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

উখিয়ায় বিজিবির অভিযানে ১ লাখ ৭৯ হাজার ৯ শ ৫০পিস ইয়াবা উদ্ধার :আটক -২

রিপোর্টার : / ১১৬৫ বার
আপডেট সময় : সোমবার, ৩০ আগস্ট, ২০২১

শহিদুল ইসলাম।। কক্সবাজারের উখিয়ায় পৃর্থক অভিযান চালিয়ে ১ লাখ ৭৯ হাজার ৯শ ৫০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ান (বিজিবি)। উদ্ধারকৃত ইয়াবার মূল্যে ৫ কোটি ৩৯ লাখ ৮৫ হাজার টাকা। আটককৃতরা হলো উখিয়ার রাজাপালং ইউনিয়নের করইবনিয়া গ্রামের আলী হোসেন ছেলে মো: রফিক প্রকাশ নুরুল আমিন (৩৫) ও টেকনাফ উপজেলার গোদার বিল এলাকার আলী হোসেন ছেলে চালক আব্দুল কাইয়ুম (৩৫)। আটককৃতদের সন্ধ্যায় উখিয়া থানায় সোর্পদ্দ করা হয়। সোমবার (৩০ আগস্ট) পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক আলী হায়দার আজাদ আহমেদ বলেন উখিয়ার রাজাপালং ইউনিয়নের গোলডেবার পাহাড় নামক স্থানে অভিযান চালিয়ে পিঠে লুঙ্গি দিয়ে বাঁধা অবস্থায় ৭০ হাজার পিচ ইয়াবাসহ একজনকে আটক করে রেজুআমতলী বিওপি’র সদস্যগণ।

পরে আটক মাদক কারবারিকে জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যের ভিত্তিতে একইদিন বিকাল সাড়ে ৪টার দিকে একই এলাকায় অভিযান চালিয়ে ১ লক্ষ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এসময় উখিয়ার উেইলপাড়া এলাকার সৈয়দ নুরের ছেলে মোঃ শাজাহান (২৭) সহ অজ্ঞাতনামা ইয়াবা ব্যবসায়ী পালিয়ে যায়।তিনি আরো জানান, এ ব্যাপারে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

একই দিন দুপুরে রেজুখাল যৌথ চেকপোষ্টের বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ৯ হাজার ৯ শ ৫০ পিস ইয়াবা সহ একজন কে আটক করেছে।

উল্লেখ্য, কক্সবাজার ৩৪ বিজিবি গত ০১ জানুয়ারি ২০২১ হতে অদ্যাবধি পর্যন্ত চোরাচালান ও মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৩৫ লক্ষ ৪৭ হাজার ৫১৭ পিছ ইয়াবাসহ ১৬৩ জন আসামী আটক করে।

উখিয়া কন্ঠ /তা/


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর