Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

কক্সবাজার জেলা আওয়ামীলীগের জরুরী বর্ধিত সভা

রিপোর্টার : / ১৩০ বার
আপডেট সময় : শনিবার, ২৮ আগস্ট, ২০২১

এক সপ্তাহের মধ্যে সাংগঠনিক কমিটি গঠনের নির্দেশ
কক্সবাজার প্রতিনিধি
বাংলাদেশ আওয়ামী লীগ’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, কক্সবাজার জেলা আওয়ামীলগকে ঢেলে সাজানো হবে। এজন্য উপজেলা পর্যায়ে সাংগঠনিক সফর করতে হবে। সেলক্ষ্যেই আগামী সপ্তাহের মধ্যে জেলা আওয়ামীলীগ একটি সাংগঠনিক টিম গঠন করে কেন্দ্রকে অবহিত করবে।

শনিবার দুপুরে শহরের লালদিঘীর পাড়ের কক্সবাজার জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক বিশেষ বর্ধিত সভায় তিনি আরো বলেন, দুইদিনের মধ্যে ইউনিয়ন সম্মেলন ইউপি নির্বাচনের আগে নাকি পরে হবে জেলা আওয়ামী লীগকে সেই সিদ্ধান্ত নিতে হবে। এছাড়া ৯ সেপ্টেম্বর জেলা আওয়ামীলীগ একটি বর্ধিত সভা করতে হবে। সেই সভায় জেলা, পৌরসভা ও উপজেলা কমিটির সকল নেতাকর্মী সহ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাধারন ও সম্পাদককে উপস্থিত থাকতে হবে। সেদিন রাত ১০ টার মধ্যে সকলকে সভাকক্ষে প্রবেশ করতে হবে এবং সভা শেষ না করে কেউ কক্ষ থেকে বের হতে পারবে না। কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান দেশের একটি বেসরকারী স্যাটেলাইট চ্যানলে তার বিরুদ্ধে প্রচাররিত “ কিং অব অব কক্সবাজার ’ নামের প্রতিবেদনটার কথা তুলে ধরেন। সেখানে তার বিরুদ্ধে জেলা আওয়ামীলীগের দুই নেতার কথা বলার বিষয়টি উপস্থাপন করে দল থেকে পদত্যাগ করতে চায়।
তার ওই বক্তব্যে পরিপ্রেক্ষিতে কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেন, আগামীতে জেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের কেউ কারো বিরুদ্ধে মিডিয়ায় কথা বলতে পারবে না। কারো কোন ভুল ত্রুটি থাকলে তা দলীয় ফোরামে আলোচনার মাধ্যমে সুষ্ঠ সমাধান করতে হবে।
বিশেষ বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয় সম্পাদক সিরাজুল মোস্তফা।

উখিয়া কন্ঠ /শ/ই


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর