Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

চয়নিকা চৌধুরী আটক

রিপোর্টার : / ২০৩ বার
আপডেট সময় : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১

উখিয়া কন্ঠ ডেস্ক।।

চলচ্চিত্র নির্মাতা চয়নিকা চৌধুরীকে আটক করা হয়েছে।

শুক্রবার (৬ আগস্ট) সন্ধ্যার দিকে রাজধানীর পান্থপথ থেকে তাকে আটক করে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

চয়নিকা চৌধুরীকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর ডিবির (উত্তর) যুগ্ম-কমিশনার হারুন-অর-রশিদ।

হারুন-অর-রশিদ বলেন, “পরীমনি ও রাজের মামলা আমাদের কাছে হস্তান্তর করা হয়েছে। মামলার তদন্তের স্বার্থে আমরা যে কাউকে আটক করে জিজ্ঞাসাবাদ করতে পারি।”

জানা যায়, চয়নিকা চৌধুরী একটি বেসরকারি টিভির অনুষ্ঠানে গিয়ে ছিলেন। অনুষ্ঠান থেকে বের হয়ে সন্ধ্যা ৬টা ৪০ মিনিটের দিকে রাজধানীর পান্থপথ সিগন্যালে নিজের গাড়িতে অবস্থান করছিলেন চয়নিকা চৌধুরী। এসময় তার গাড়ি পুলিশ ঘিরে ধরে। পরে তাকে সেখান থেকে আটক করা হয়।

চয়নিকা চৌধুরী একজন আলোচিত চলচ্চিত্র পরিচালক। ‘শেষ বেলায়’ নাটকের মধ্য দিয়ে পরিচালনা শুরু করেন চয়নিকা। ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্র পরিচালক হিসেবে অভিষেক ঘটে তার। সে সিনেমার নায়িকা পরীমণি।

বুধবার (৪ আগস্ট) বনানীর বাসা থেকে পরীমনি বিপুল পরিমাণ বিদেশি মদ, ইয়াবা, এলএসডি, আইস ও বিভিন্ন প্রকার মাদকসহ আটক হন। বৃহস্পতিবার তাকে গ্রেপ্তার দেখায় র‌্যাব।

ঢালিউডে পরীমনির সব থেকে কাছের মানুষ হিসেবে পরিচিত চয়নিকা চৌধুরী। ‘মা’ বলেই চয়নিকা চৌধুরীকে সম্বোধন করেন পরীমনি। মূলত ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় কাজের সুবাদে তাদের মধ্যে এই সম্পর্ক গড়ে ওঠে।

তারপর থেকে পরীর যেকোনো পরিস্থিতিতে সব সময় পাশে থাকতে দেখা গেছে চয়নিকাকে। সবশেষ গত জুন মাসে যখন পরী এক ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ করেছিলেন তখন তার পাশে ছায়ার মতো ছিলেন তিনি। এমনকি সংবাদ সম্মেলনেও সরব উপস্থিতি ছিল তার।

কিন্তু বুধবার (৪ আগস্ট) পরীমনির পাশে দেখা যায়নি তাকে। র‌্যাবের অভিযানের আগে প্রায় আধা ঘণ্টা ধরে ফেসবুক লাইভে ছিলেন পরীমনি। ওই সময় তিনি তার বন্ধু-ঘনিষ্ঠদের আসার জন্য অনুরোধ করেন। কিন্তু চয়নিকা চৌধুরী বা তার ঘনিষ্ঠদের কাউকেই দেখা যায়নি।

কেন ছিলেন না পরীমনির পাশে—এমন প্রশ্নের উত্তরে চয়নিকা বলেন, “পরীমনি ছোটবেলায় মা হারিয়েছে। ও আমাকে ‘মম’ বলে ডাকে। আমিও ওকে মেয়ের মতো স্নেহ করি। কাল ওর পাশে থাকতে না পেরে খারাপ লাগছে। আপনারা যেমন টিভিতে, লাইভে দেখেছেন। আমিও দেখেছি।”

এই দুঃসময়ে পরীর পাশে দাঁড়াতে চান কি-না জানতে চাইলে তিনি বলেন, “মেয়ের পাশে তো দাঁড়াতেই চাই। তবে এটা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিষয়। তারা যা ভালো বুঝবে তাই করবে।”

পরীমনির বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করে র‌্যাব। পরে তাকে আটক করে র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর