Logo
শিরোনাম :
উখিয়ায় বিলুপ্তপ্রায় বাজপাখি উদ্ধার রোহিঙ্গা ছৈয়দ নুরের এনআইডি কার্ড বাতিল করতে নির্বাচন কমিশন সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ থাইংখালী ব্লাড ডোনার’স ইউনিট-এর অ্যাডমিন আটকের ঘটনায় সংগঠনের বিবৃতি:- উখিয়ায় ১৪ এপিবিএনের সদর দপ্তর উদ্বোধনে অতিরিক্ত আইজিপি উখিয়ায় বালু উত্তোলনের সময় পাহাড়ের মাটি চাপা পড়ে যুবকের মৃত্যু উখিয়ায় তিন লাখ পিস ইয়াবাসহ আটক ২ রেজিষ্টার্ড রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র, ইয়াবা ও গুলি উদ্ধার এসআই লাভলীকে চাকরি থেকে অব্যাহতি উন্নয়নে পাল্টে গেছে উখিয়ার রাজাপালংয়ের প্রান্তিক জনপদ : সর্বত্র দৃশ্যমান উন্নয়ন প্রকল্প শোভা পাচ্ছে রোহিঙ্গা শিবির থেকে সাড়ে ৯০ হাজার ইয়াবা উদ্ধার: আটক ২
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

হেলেনা জাহাঙ্গীর র‍্যাবের হাতে আটক

রিপোর্টার : / ১২২ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১

নিজস্ব প্রতিনিধি।।
আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপকমিটির সদস্য পদ থেকে সম্প্রতি অব্যাহতি পাওয়া এফবিসিসিআইর পরিচালক হেলেনা জাহাঙ্গীরকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার দিনগত রাতে রাজধানীর গুলশান-২ নম্বর এলাকায় নিজ বাসা থেকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) তাঁকে আটক করেছে।

র‍্যাবের ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু জানান, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে হেলেনা জাহাঙ্গীরকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদের পরে আরও বিস্তারিত জানানো হবে।

তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব সদরদপ্তরে নিয়ে যাওয়া হচ্ছে বলে জানা গেছে। হেলেনা জাহাঙ্গীরের বাসায় বিপুল পরিমাণ বিদেশি মদ, ইয়াবা ও হরিণের চামড়া, ক্যাসিনো সরঞ্জাম, ওয়াকিটকি উদ্ধার করেছে র‍্যাব।

র‍্যাবের গোয়েন্দা সূত্র বলছে, বিভিন্ন অভিযোগের ভিত্তিতে হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান চালানো হয়েছে। বৃহস্পতিবার রাত ৮টা থেকে গুলশান–২ এলাকায় ৩৬ নম্বর সড়কে হেলেনা জাহাঙ্গীরের ডুপ্লেক্স অ্যাপার্টমেন্টে অভিযান শুরু হয়।

এর আগে আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপকমিটির সদস্যপদ থেকে গত রোববার হেলেনা জাহাঙ্গীরকে অব্যাহতি দেওয়া হয়। এ সংক্রান্ত বিজ্ঞপ্তিতে বলা হয়, হেলেনা জাহাঙ্গীর আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপকমিটির সদস্য ছিলেন। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁর সাম্প্রতিক কর্মকাণ্ড সংগঠনের নীতিবহির্ভূত হওয়ায় আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপকমিটির সদস্যপদ হতে তাঁকে অব্যাহতি দেওয়া হয়েছে।

সম্প্রতি আওয়ামী চাকরিজীবী লীগ নামে একটি সংগঠন খুলে ব্যাপক সমালোচনার মুখে পড়েন হেলেনা জাহাঙ্গীর। সংগঠনের কেন্দ্রীয় সভাপতি হিসেবে হেলেনা জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক হিসেবে মাহবুব মনিরের নাম উল্লেখ করা হয়। ফেসবুকে পোস্ট দিয়ে দাবি করা হয়, সংগঠনটির নাম এখনও সেভাবে পরিচিত না হলেও এরই মধ্যে বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তাসহ লাখ লাখ মানুষ এটির সদস্য হয়েছেন। জেলা ও উপজেলা পর্যায়ে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নিয়োগের বিষয়ে বিজ্ঞপ্তি দেখা গেছে ফেসবুকে। এ নিয়ে তীব্র সমালোচনার পর গত রোববার আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাঁকে বহিষ্কারের সিদ্ধান্ত জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর