Logo
শিরোনাম :
উখিয়ায় বিলুপ্তপ্রায় বাজপাখি উদ্ধার রোহিঙ্গা ছৈয়দ নুরের এনআইডি কার্ড বাতিল করতে নির্বাচন কমিশন সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ থাইংখালী ব্লাড ডোনার’স ইউনিট-এর অ্যাডমিন আটকের ঘটনায় সংগঠনের বিবৃতি:- উখিয়ায় ১৪ এপিবিএনের সদর দপ্তর উদ্বোধনে অতিরিক্ত আইজিপি উখিয়ায় বালু উত্তোলনের সময় পাহাড়ের মাটি চাপা পড়ে যুবকের মৃত্যু উখিয়ায় তিন লাখ পিস ইয়াবাসহ আটক ২ রেজিষ্টার্ড রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র, ইয়াবা ও গুলি উদ্ধার এসআই লাভলীকে চাকরি থেকে অব্যাহতি উন্নয়নে পাল্টে গেছে উখিয়ার রাজাপালংয়ের প্রান্তিক জনপদ : সর্বত্র দৃশ্যমান উন্নয়ন প্রকল্প শোভা পাচ্ছে রোহিঙ্গা শিবির থেকে সাড়ে ৯০ হাজার ইয়াবা উদ্ধার: আটক ২
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক -৫:গাড়ী জব্দ

রিপোর্টার : / ১৩১ বার
আপডেট সময় : বুধবার, ২৮ জুলাই, ২০২১

নিজস্ব প্রতিনিধি।।
কক্সবাজারের মেরিন ড্রাইভ রােডে চেকপােস্ট স্থাপন করে ৯ হাজার ২শ পিস ইয়াবাসহ ৫ মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-১৫। এসময় মাদক বহনের দায়ে ১টি মাইক্রোবাস জব্দ করা হয়।২৭ জুলাই (মঙ্গলবার) রাত ৮টা ৪০ মিনিটের দিকে তাদের আটক করা হয়। বুধবার বিকালে পাঠানো এক প্রেস নোটে এ তথ্য জানানো হয়। আটককৃত মাদক কারবারিরা হলো, টেকনাফের নুর আহমদের ছেলে আব্দুর রহিম (৫০), নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধম ইউনিয়নের জলপাইতলীর খিজারীঘােনা এলাকার সৈয়দ আলমের ছেলে জহির আহমদ (৩৫), একই ইউনিয়নের জলপাইতলী এলাকার নুরুল আমিনের ছেলে রুহুল আমিন বাপ্পী (২৬), উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের মনখালী এলাকার মো. হাসানের ছেলে জয়নাল আবেদীন (২৩) এবং রাজাপালং ইউনিয়নের উয়ালাপালং এলাকার আবদুল মজিদের ছেলে মাে. মনজুর আলম (২৫)।র‍্যাব-১৫ সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি আভিযানিক দল মেরিন ড্রাইভ সড়কের কলাতলীর এস মেডিসিন প্লাস এর সামনে চেকপােষ্ট স্থাপন করে তল্লাশী শুরু করলে তল্লাশীর একপর্যায়ে টেকনাফের দিক হতে একটি নােহা মাইক্রোবাস চেকপোস্টের সামনে আসলে র‍্যাব মাইক্রোবাসটি থামানাের সংকেত দিলে মাইক্রোবাসটি থামিয়ে ভিতরে থাকা লােকজন কৌশলে পালানাের চেষ্টা করলে র‍্যাব তাদের আটক করে। পরে মাইক্রোবাসের পিছনের ডালার ভিতর তল্লাশী করে একটি শপিং ব্যাগ থেকে ৯ হাজার ২শ পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং মাইক্রোবাসটি জব্দ করা হয়।এ দিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে ধৃত আসামিরা দীর্ঘদিন যাবৎ টেকনাফসহ সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে বলে স্বীকার করেছে।গ্রেফতারকৃত আসামিদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাবের এ কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর