Logo
শিরোনাম :
উখিয়ায় বিলুপ্তপ্রায় বাজপাখি উদ্ধার রোহিঙ্গা ছৈয়দ নুরের এনআইডি কার্ড বাতিল করতে নির্বাচন কমিশন সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ থাইংখালী ব্লাড ডোনার’স ইউনিট-এর অ্যাডমিন আটকের ঘটনায় সংগঠনের বিবৃতি:- উখিয়ায় ১৪ এপিবিএনের সদর দপ্তর উদ্বোধনে অতিরিক্ত আইজিপি উখিয়ায় বালু উত্তোলনের সময় পাহাড়ের মাটি চাপা পড়ে যুবকের মৃত্যু উখিয়ায় তিন লাখ পিস ইয়াবাসহ আটক ২ রেজিষ্টার্ড রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র, ইয়াবা ও গুলি উদ্ধার এসআই লাভলীকে চাকরি থেকে অব্যাহতি উন্নয়নে পাল্টে গেছে উখিয়ার রাজাপালংয়ের প্রান্তিক জনপদ : সর্বত্র দৃশ্যমান উন্নয়ন প্রকল্প শোভা পাচ্ছে রোহিঙ্গা শিবির থেকে সাড়ে ৯০ হাজার ইয়াবা উদ্ধার: আটক ২
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

ঈদে পৃথক সড়ক দূর্ঘটনায় দুই ছাত্রসহ নিহত ৪

রিপোর্টার : / ৮৩ বার
আপডেট সময় : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১

কক্সবাজার প্রতিনিধি।।

কক্সবাজারের মেরিন ড্রাইভ সড়কে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন ও চকরিয়ায় যাত্রাবাহী বাসের ধাক্কায় জীপগাড়ী খাদে পড়ে দুজন নিহত হয়েছে। ঈদের দিন বুধবার (২২ জুলাই) ও ঈদের পরের দিন বৃহস্পতিবার পৃথকভাবে চারজন নিহত হয়েছে।

জানা যায়- গত বৃহস্পতিবার বেলা পৌনে ২ টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ফাঁসিয়াখালী ইউনিয়নের ছড়ারকুল ঝনঝইন্যা সেতু এলাকায় যাত্রীবাহি বাসের ধাক্কায় একটি জীপগাড়ি খাদে পড়ে।

এতে চকরিয়া উপজেলা কৈয়ারবিল স্টেশন এলাকার বাসিন্দা আবু সৈয়দের স্ত্রী সুফিয়া বেগম (৩১) ও বান্দরবানের আলীকদম উপজেলার সিরাজকারবারিপাড়া গ্রামের তালেব আলী ছেলে আলী হোসেন (১২) মারা যান৷ শিশু আলী জীপগাড়ির হেলপার ছিলেন।

এতে গুরুতর আহত হন চট্টগ্রাম জেলার বাসিন্দা মো. মুবিন (৪০), নাঈম (১৪), কবির আহমদ (২৮), মোহাম্মদ ফারুক (১৮) ও নিহত সুফিয়া বেগমের কন্যা শিশু আদিফা মনি (৩)। আহত ব্যক্তিদের উদ্ধার করে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে চমেকে রেফার করা হয়। তাঁদের মধ্যে মুবিন ও নাঈম-এর অবস্থা আশঙ্কাজনক। হতাহত সবাই জীপগাড়ীর যাত্রী ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বেলা ১২টার দিকে কক্সবাজার থেকে একটি বাস যাত্রী নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসে। অপরদিকে চকরিয়া পৌরশহর থেকে আলীকদমের উদ্দেশ্যে দুপুর দেড়টার দিকে একটি জীপগাড়ি ছেড়ে যায়। চান্দেরগাড়িটি ফাঁসিয়াখালী ইউনিয়নের ছড়ারকুল ঝনঝইন্যা সেতু এলাকায় পৌঁছালে বাসের ধাক্কা খেয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। দুর্ঘটনার সময় পাশ দিয়ে যাওয়া একটি ইজিবাইকও ধাক্কা খেয়ে নিচে পড়ে যায়। ইজিবাইকের কোনো যাত্রী আহত হননি।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) টিপু রায় বলেন, ‘ঘটনাস্থল থেকে জীপগাড়ির হেলপারের লাশ উদ্ধার করা হয়েছে এবং একজন হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। দুর্ঘটনা কবলিত বাস, জীপগাড়ি ও ইজিবাইক জব্দ করা হয়েছে।

অপরদিকে কক্সবাজারের মেরিন ড্রাইভ সড়কে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই ছাত্র নেতা নিহত হয়েছে। এতে গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে ৩ জন।ঈদের দিন বুধবার (২১ জুলাই) রাত ১১টার দিকে হিমছড়ি এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলো কক্সবাজার পৌরসভার ১২ নং ওয়ার্ড (কলাতলি) ছাত্রলীগের আহবায়ক আসিফ চৌধুরী (২৩) ও কক্সবাজার সিটি কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক কফিল উদ্দিন রিফাত (২০)।

আহতরা হলো রফিকুল হাসান কায়েস, আব্দুল মান্নান রানা ও মোঃ আব্দুল্লাহ। আহতদের মধ্য মান্নান এবং কায়েসকে চট্টগ্রামে প্রেরণ করা হয়েছে। তারা সকলেই শহরের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার রাতে নিহত ও আহতরা পবিত্র ঈদুল আযহারের ছুটিতে বন্ধুরা মিলে আলাদাভাবে মোটরসাইকেল নিয়ে বেড়াতে গিয়েছিলেন তারা। এসময় দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এই মর্মান্তিক দূঘটনা ঘটে। এতেই ঘটনাস্থলে নিহত হন আসিফ ও রিফাত।হিমছড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মো. মিজানুল হক বলেন, বুধবার রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের হিমছড়ি আর্মি ক্যাম্প সংলগ্ন এলাকায় পরস্পর বিপরীতমুখী দুইটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল দুইটির পাঁচ আরোহী আহত হন; তাদের পুলিশের সহায়তায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। মোটরসাইকেল দুইটি সংঘর্ষে চুরমার হয়ে গেছে বলে তিনি জানিয়েছেন।

কক্সবাজার সদর হাসপাতালে নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশের এএসআই মো. রিপন চৌধুরী বলেন, আহত পাঁচ জনকে হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন। বাকি তিনজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর