Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

কোরবানীর মাংস নিয়ে অভিমান করে একই পরিবারে চারজন বিষপান, এক শিশুর মৃত্যু!

রিপোর্টার : / ৭৭ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১

রকিয়ত উল্লাহ, মহেশখালী
কক্সবাজারের মহেশখালীতে কোরবানী মাংস নিয়ে স্বামী-স্ত্রীর’কথা-কাটাকাটির জের ধরে একই পরিবারের ৪জন বিষপান করেছে। এতে মায়নুর নামে (১৪) মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে এবং বাকীদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

ঘটনাটি ঘটেছ গত রাত ১১টায় কক্সবাজার জেলার মহেশখালীর সিপাহী পাড়া এলাকায় ইয়ার মোহাম্মদের বাড়ীতে। সূত্রে জানা যায়, কোরবানের দিন ইয়ার মোহাম্মদে বোনের বাসা থেকে কোরবানীর মাংস দেওয়ার হলে সেটা নিয়ে দুপুরের কথা-কাটাকাটি হয় স্বামী-স্ত্রীর সাথে এবং পারিবারিক কলহ শুরু হয়। এর জের ধরেই স্বামীর সাথে অভিমান করে রাত ১১টার দিকে ঘরের দরজা বন্ধ করে রাকিব(৫),নাফিজা(৩),মাইনুর(১৪) ছেলে-মেয়েকে বিষ খাইয়ে দিয়ে নিজেও বিষ পারেন করেন মুরশেদা আক্তার। পরে স্থানীয়রা ছেলে-মেয়ের কান্নাকাটির আওয়াজ শুনলে এসে দেখে দরজা বন্ধ।পরে ডাকাডাকি করলেও কোন খবর না পেলে স্থানীয়রা দরজা ভেঙ্গে প্রবেশ করে এবং তাদেরকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নিয়ে গেলে সেখানে মাইনুর এর মৃত্যু হয় বাকিদেরকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।
স্থানীয় এমইউপি মেম্বার জকরিয়া জানান, ছোট মহেশখালী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সিপাহীর পাড়া বাজার এলাকার জনৈক ইয়ার মোহাম্মদ এ-র বাড়িতে কোরবানী মাংস নিয়ে স্বামী-স্ত্রীর কথাকাটাকাটির জের ধর ছেলে-মেয়ে নিয়ে বিষ পান করেন মা। এতেই ঘটনাস্থলে ১শিশু মৃত্যুর হয় এবং বাকী ৩জনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

মহেশখালীর থানার চলতি দায়িত্বে থাকা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত) আশিক ইকবাল জানান, কোরবানী মাংসের জেরধরে একটি পরিবারের সবাই বিষপানের খবর পেলে আমিসহ মহেশখালী থানা পুলিশের একটি টিম গিয়ে পরিদর্শন করি এবং ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর