Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

কুমিল্লায় ঈদদিনে কাভার্ড ভ্যানে প্রাণ গেল বাবা-মেয়ের

রিপোর্টার : / ৪৮ বার
আপডেট সময় : বুধবার, ২১ জুলাই, ২০২১

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।।
বুধবার সকালে ঈদ উল আযহা’র নামাজ আদায় করে পাঁচ বছর বয়সী মেয়ে খাদিজা আক্তার সাবাকে নিয়ে শ্বশুর বাড়ি থেকে মটর সাইকেল যোগে নিজ গ্রামে ফিরছেন সাজেদুল হক সাজু (৩০)। ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লায় সদর দক্ষিণ উপজেলা সুয়াগাজী এলাকা থেকে অাসলে লালবাগ নামক স্থানে কাভার্ডভ্যান চাপায় ঘটনাস্থলেই ঝড়ে গেল বাবা-মেয়ের তাজা দুটি প্রাণ। নিহত সাজেদুল হক সাজু চৌদ্দগ্রাম উপজেলার কোমার ডোগা গ্রামের হুমায়ুন কবির এর ছেলে।

এ বিষয় সদর দক্ষিণ মডেল থানার ওসি দেবাশীষ চৌধুরী জানান, পবিত্র ঈদ উল আযহার দিন সকাল সাড়ে সাতটায় ঘটিকায় চট্টগ্রাম মূখী মোটরসাইকেল নং কুমিল্লা- হ- ১২-৪৪৮৪ এর চালক সাজেদুল হক সাজু(৩০), পিতা – হুমায়ুন কবির, সাং- কোমার ডোগা, থানা- চৌদ্দগ্রাম, কুমিল্লা ও তার মেয়ে খাদিজা আক্তার সাবা(৫) নিজ বাড়িতে যাওয়ার সময় তাদের

মোটরসাইকেলটিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের লালবাগ এলাকার কিশোয়ান ফ্যাক্টরির সামনে একই মূখী মাঝারি কাভার্ড ভ্যান নং- ঢাকা-মেট্রো-১১-২২৪৮ পিছন থেকে ধাক্কা দেয়। এতে পিস্ঠ হয়ে মোটরসাইকেল আরোহী পিতা-কন্যা ঘটনাস্থলে নিহত হয়। কাভার্ড ভ্যান চালক পালিয়ে যায়। গাড়ি আটক করা হয়েছে। হাইওয়ে পুলিশ আইনগত ব্যবস্থা নিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর