Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

ক্যাম্প থেকে এক রোহিঙ্গা নারীর লাশ উদ্ধার

রিপোর্টার : / ১৩৭ বার
আপডেট সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১

নিজস্ব প্রতিনিধি।।
কক্সবাজারের উখিয়ার মধুরছড়া রোহিঙ্গা ক্যাম্পে গলায় ফাঁস লাগিয়ে এক রোহিঙ্গা নারী আত্মহত্যা করেছে। ওই ব্লকের রোহিঙ্গাদের সহযোগীতায় নিহত রোহিঙ্গা নারীর লাশ উদ্ধার করেছে উখিয়া থানা পুলিশ। সোমবার (১৯ জুলাই) সকাল সাড়ে ৮ টারদিকে মধুরছড়া পুলিশ ক্যাম্পের আওতাধীন ক্যাম্প-৪,ব্লক-বি/১ এ বসবাসকারী শেড থেকে রোহিঙ্গা রিয়াজুর মোবারকের স্ত্রী তছলিমা বেগম (১৬) গলায় ফাঁস লাগিয়ে আত্মহনন করা মৃতদেহ দেখতে পায়। তা ক্যাম্পে দায়িত্বরত ১৪এপিবিএন সদস্যদের মাধ্যমে খবর পেয়ে সকাল ১০টারদিকে উখিয়া থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শনের পর গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে কক্সবাজার মর্গে প্রেরণ করে।

জানা যায়, রোববার (১৮জুলাই) বিকালে দেবর কাশেম মোবারকের লুঙ্গি ধোয়াকে কেন্দ্র করে পুত্রবধূ তছলিমা এবং শ্বাশুড়ি ফাতেমা খাতুনের মধ্যে কথা কাটাকাটি হয়। এরপর তারা নিজ নিজ রুমে ঘুমাতে যায়। রাত ২টার দিকে শ্বাশুড়ি নাতির কান্না শুনে রুমে গিয়ে দেখতে পায় শেডের চালের বাঁশের সহিত রশি দ্বারা গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় রয়েছে পুত্রবধু তছলিমার দেহ। তখন শ্বাশুড়ি শোর-চিৎকার করার পর আশে-পাশের রোহিঙ্গারা জড়ো হয়ে ভিকটিমের মৃতদেহ নিচে নামায়। ভিকটিমের কপালের উপরে চিকন রক্তাক্ত কাটা জখম রয়েছে বলে জানা গেছে।

এ ব্যাপারে ক্যাম্পে দায়িত্বরত ১৪ এপিবিএন অধিনায়ক এসপি মো. নাঈম উল হক সত্যতা স্বীকার করে বলেন গলায় ফাঁস লাগিয়ে গৃহবধূ আত্মহত্যার খবর পেয়ে উখিয়া থানা পুলিশকে অবহিত করা হয়।

এ ব্যাপারে উখিয়া থানার ওসি আহমেদ সন্জুর মোরশেদ বলেন রোহিঙ্গা ক্যাম্প থেকে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তেরর জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর