Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

লোহাগাড়ায় মালবাহী ট্রাকের চাপায় সাংবাদিক নিহত

রিপোর্টার : / ১৪৪ বার
আপডেট সময় : বুধবার, ৩০ জুন, ২০২১

 

নিজস্ব প্রতিনিধি।।
লোহাগাড়ায় সড়ক দূর্ঘটনায় মালবাহী ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী হাফেজ নেজাম উদ্দিন মাসুম (৩৫) নামের এক সাংবাদিক নিহত হওয়ার ঘটনা ঘটে।

সে সাতকানিয়া নলুয়া পূর্ব গাটিয়াডাঙ্গা আলনিছ বাড়ির মাষ্টার নুরুল হকের ছেলে ও ঢাকা থেকে দৈনিক দেশেরকণ্ঠ পত্রিকার সাতকানিয়া প্রতিনিধি হিসেবে কাজ করেন।

মঙ্গলবার (৩০ জুন) সন্ধ্যায় উপজেলার আধুনগর লাল ব্রীজের উপর চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দূর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী ট্রলি চালক মো. জালাল উদ্দিন জানান, চট্টগ্রামমূখি মালবাহী ট্রাক (সিলেট- ট-০২-০০০১) দূর্ঘটনায় কবলিত মোটরসাইকেল ( কক্সবাজার হ-১১-৭৯৩৯) পেছন থেকে ধাক্কা ছিটকে পড়ে মোটরসাইকেল আরোহী। ট্রাকটি পেছনে দিয়ে আবারো চাপা দিলে মাথা ফেটে মগজ বের হয়ে গেলে ঘটনাস্থলে মারা যান মোটরসাইকেল আরোহী।

জানা যায়, নিহত মাসুম সাংবাদিকতার পাশাপাশি কেএসআরএম স্টিলের মার্কেটিং অফিসার হিসেবে কর্মরত আছেন। ঘটনারদিন লোহাগাড়া সদরে ফেরার পথে ঘটনাস্থলে মালবাহী ট্রাকের চাপায় নিহত হন।

ঘটনার খবর পেয়ে দোহাজারী হাইওয়ে থানা পুলিশের এসআই মো. ফারুক ও লোহাগাড়া থানার এসআই দুলাল বাড়ৈ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন।

দোহাজারী হাইওয়ে থানার এসআই মো. ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দূর্ঘটনায় কবলাত গাড়ি ও নিহতের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে যাওয়া হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এদিকে, সড়ক দূর্গটনায় নিহত মাসুমের মৃত্যুতে এলাকায় নেমে আসে শোকের ছায়া। সে দেড় বছরে এক কন্যা শিশুর জনক।

ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি স্থানীয়রা আটক করলেও ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর