Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

অস্ত্র সহ রোহিঙ্গা আটক

রিপোর্টার : / ৫২ বার
আপডেট সময় : সোমবার, ৩ মে, ২০২১

 

নিজস্ব প্রতিনিধি।।

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা শিবির হতে সশস্ত্র অবস্থায় রোহিঙ্গা সন্ত্রাসী মো. ইউনুচ (২৯) কে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (১৪ এপিবিএন)। তার বিরুদ্ধে এর আগেও সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সে উখিয়া বালুখালী ক্যাম্প ২ (ইস্ট), ব্লক এ/৩ এর বাসিন্দা মো. তৈয়বের ছেলে। সোমবার বিকেল পৌনে ৪টা নাগাদ ক্যাম্প ২ ইস্ট, উখিয়া বালুর মাঠ পুলিশ ক্যাম্প এলাকা হতে তাকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ১৪ এপিবিএন এর অধিনায়ক পুলিশ সুপার নাঈমুল হক নিপু।

তিনি জানান, বালুর মাঠ ক্যাম্প সংলগ্ন এলাকায় একজন রোহিঙ্গা সন্ত্রাসী সশস্ত্র অবস্থায় ঘুরা ফেরা করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশী করে একটি দেশীয় তৈরী অস্ত্র ও তিন রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, মিয়ানমার হতে আসার পর বালুখালী ক্যাম্প-৯ এর ব্লক-সি’/৪ এ পরিবার নিয়ে বসবাস কালীন স্থানীয়ভাবে বিভিন্ন সন্ত্রাসী গ্রুপের সাথে যুক্ত ছিলো। এসব কারণে ২০১৭ সাল নাগাদ সন্ত্রাসীরা তাকে অপহরন করে। পরে আইনশৃংখলা বাহিনী তাকে উদ্ধার করে ক্যাম্প-২(ইস্ট) এর এ/৩-ব্লকে বসবাসের সুযোগ করে দেয়।

উদ্ধারকৃত অস্ত্র ও গুলিসহ ধৃত ব্যক্তিকে উখিয়া থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন এপিবিএন এর এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর