Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

অশ্লীল ভিডিও ধারণ করে তিন বছর ধরে ছাত্রীকে ব্ল্যাকমেইল  

উখিয়া কন্ঠ ডেস্ক। / ১৭৬ বার
আপডেট সময় : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১

গ্রেপ্তার অভিযুক্ত শিক্ষক আয়াতুল

চট্টগ্রাম নগরের একটি ইংলিশ মিডিয়াম স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে এক শিক্ষককে গ্রেপ্তার করেছে র‍্যাব। গ্রেপ্তার ওই শিক্ষক হলেন আয়তুল ইসলাম (৩৫)। তিনি রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি থানার ফজলুল হকের ছেলে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) ভোরে বাঘাইছড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

র‍্যাব কর্মকর্তারা জানিয়েছেন, ২০১৮ সালের  দিকে ১২ বছর বয়সী ওই ছাত্রীর বাথরুমের কিছু গোপন ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল শুরু করেছিল শিক্ষক আয়তুল ইসলাম। পরে ওই ভিডিওগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয়ভীতি দেখিয়ে ওই ছাত্রীর আরও কিছু ছবি হোয়ায়টস অ্যাপ , ইমোতে সংগ্রহ করে আয়তুল। প্রায় তিন বছর ধরে ওই ছাত্রী তার ইচ্ছার বিরুদ্ধে নিজের আপত্তিকর ছবি আয়াতুলকে পাঠাতো। দীর্ঘ সময় ধরে ওই ছাত্রীকে শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করে আসছিল আয়তুল। পরে এসব অভিযোগের সত্যতা পেলে শুক্রবার ভোরে অভিযান পরিচালনা করে র‍্যাব।

র‍্যাবের সিনিয়র সহকারী পরিচালক মো.  আনোয়ার হোসেন  বলেন, ‘ সুনির্দিষ্ট তথ্যর ভিত্তিতে শুক্রবার ভোরে আমরা তাকে গ্রেপ্তার করি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই ছাত্রীকে নিপীড়নের কথা স্বীকার করেছে আয়াতুল। এসময় তার মোবাইল  থেকে উদ্ধার করা হয়েছে ওই ছাত্রীর প্রায় শতাধিক আপত্তিকর ছবি। ‘

গ্রেপ্তার শিক্ষকের বিরুদ্ধে হাটহাজারী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানিয়েছেন র‍্যাবের এ কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর