Logo
শিরোনাম :
উখিয়ায় বিপুল পরিমাণ ইয়াবাসহ ঘুমধুমের আব্দুল কাদের আটক! ক্রিস্টাল মেথসহ রোহিঙ্গা আটক সুবিধাবঞ্চিত ও গরীব-দুঃখীর মাঝে ঈদ বস্ত্র উপহার নাইক্ষ্যংছড়িতে কর্মহীন ও অসহায় দরিদ্র মানুষের মাঝে মন্ত্রী বীর বাহাদুরের ঈদ সামগ্রী বিতরণ টেকনাফে ক্রিস্টাল মেথ, ইয়াবাসহ আটক ১ কক্সবাজারে ইয়াবার বিশাল চালান নিয়ে মা-ছেলে গ্রেপ্তার মগনামার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন পেকুয়ায় আলোচিত জয়নাল হত্যা মামলার তদন্ত প্রভামুক্ত ও আসামীদের দ্রুত গ্রেফতার দাবি ইয়াবাসহ যুবক আটক প্রয়াত সিরাজ বিএ ও ডালিম সিরাজের মৃত্যুবার্ষিকী উপলক্ষে উখিয়া বিএনপির দোয়া মাহফিল
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

উখিয়া পুলিশের অভিযানে ১৪ হাজার ইয়াবা সহ দুই রোহিঙ্গা আটক

আলাউদ্দিন সিকদার : / ১৩৫ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

উখিয়ায় ১৪ হাজার পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাত সাড়ে আটটার দিকে উখিয়া থানার একটি দল অভিযান চালিয়ে থাইংখালী বাজার থেকে তাদের আটক করে।

আটককৃতরা হলেন- থাইংখালী রোহিঙ্গা ক্যাম্প-১৩ (ব্লক-বি/৬) এর নুর হাসিমের ছেলে মোঃ তৈয়ব (২৯) ও একই ক্যাম্পের নুর বশরের ছেলে মোঃ জোবায়ের (২৩)।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহাম্মদ সনজুর মোরশেদ বলেন, রাতে অভিযান পরিচালনা করে ইয়াবাসহ দুই রোহিঙ্গাকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর