Logo
শিরোনাম :
উখিয়ায় বিপুল পরিমাণ ইয়াবাসহ ঘুমধুমের আব্দুল কাদের আটক! ক্রিস্টাল মেথসহ রোহিঙ্গা আটক সুবিধাবঞ্চিত ও গরীব-দুঃখীর মাঝে ঈদ বস্ত্র উপহার নাইক্ষ্যংছড়িতে কর্মহীন ও অসহায় দরিদ্র মানুষের মাঝে মন্ত্রী বীর বাহাদুরের ঈদ সামগ্রী বিতরণ টেকনাফে ক্রিস্টাল মেথ, ইয়াবাসহ আটক ১ কক্সবাজারে ইয়াবার বিশাল চালান নিয়ে মা-ছেলে গ্রেপ্তার মগনামার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন পেকুয়ায় আলোচিত জয়নাল হত্যা মামলার তদন্ত প্রভামুক্ত ও আসামীদের দ্রুত গ্রেফতার দাবি ইয়াবাসহ যুবক আটক প্রয়াত সিরাজ বিএ ও ডালিম সিরাজের মৃত্যুবার্ষিকী উপলক্ষে উখিয়া বিএনপির দোয়া মাহফিল
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

বাংলাবাজারে পারিবারিক শত্রুতার জের ধরে দোকানে হামলা ও লুটপাট 

নিজস্ব প্রতিবেদক : / ২২ বার
আপডেট সময় : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

কক্সবাজার সদরের ঝিলংজা বাংলাবাজারের জমজমের পাশের নাঈমা এগ্রোসিড ফার্ম এর দোকান প্রকাশ সাদ্দাম ভাইয়ের দোকানে পারিবারিক শত্রুতার জের ধরে দিনদুপুরে প্রকাশ্যে হামলা চালিয়ে ভাংচুর সহ নগদ টাকা লুটপাট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে ভুক্তভোগীরা জানিয়েছেন।
১৪ এপ্রিল (বুধবার)সকাল ৮টার সময় ঝিলংজা ইউনিয়নের বাংলাবাজারে  হোসেন কমল প্রকাশ পুতিন্যা ও মোঃ হাসান এর নেতৃত্বে ৭/৮ জনের সংঘবদ্ধ হয়ে ধারালো ছুরি, অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে জমজম মিষ্টির দোকানের পশ্চিম পাশের নাঈমা এগ্রোসিড ফার্মের দোকানে লুটপাট ও হামলা চালিয়ে দোকান ভাংচুর সহ দোকানের মালামাল ও ৫০ হাজার টাকা নগদ লুট করে নিয়ে যায়।
এ বিষয়ে দোকান মালিক,মোঃ সাদ্দাম  বলেন আপন ফুফু’র স্বামী হোসেন কমল প্রকাশ পুতিন্যা’র ছেলে মোঃ হাসান প্রায় সময় আমার ফুফুকে শারীরিক নির্যাতন করে আসছিল।,
এবিষয়ে জানতে পেয়ে  হাসানকে নির্যাতন না করতে নিষেধ করি। পরবর্তীতে  ক্ষীপ্ত হয়ে আজ দিনদুপুরে ধারালো অস্ত্র সজ্জিত হয়ে দোকানে হামলা চালিয়ে দোকান ভাংচুর  চালায়। এসময় সন্ত্রাসীরা নগদ টাকা লুট করে নিয়ে যায়। প্রায় লক্ষাধিক টাকা ক্ষয়ক্ষতি হয়েছে। তিনি আরো বলেনদোকানের হিসাব খাতা ছিঁড়ে তছনছ করেছে। সে খাতায় দোকানের ৫ লক্ষ টাকার বাকী লেনদেনের রেকর্ড ছিল।
এ বিষয়ে বাজার ইজারাদার নুরুল হাকিম সত্যতা নিশ্চিত করে বলেন একদল সন্ত্রাসী দোকানে হামলা -ভাংচুর ও লুটপাট চালিয়ে।ওই সময় এলাকায় ভীতিকর পরিবেশ তৈরী হয়।
এ বিষয়ে দোকান মালিক সাদ্দাম  মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর