Logo
শিরোনাম :
উখিয়ায় বিপুল পরিমাণ ইয়াবাসহ ঘুমধুমের আব্দুল কাদের আটক! ক্রিস্টাল মেথসহ রোহিঙ্গা আটক সুবিধাবঞ্চিত ও গরীব-দুঃখীর মাঝে ঈদ বস্ত্র উপহার নাইক্ষ্যংছড়িতে কর্মহীন ও অসহায় দরিদ্র মানুষের মাঝে মন্ত্রী বীর বাহাদুরের ঈদ সামগ্রী বিতরণ টেকনাফে ক্রিস্টাল মেথ, ইয়াবাসহ আটক ১ কক্সবাজারে ইয়াবার বিশাল চালান নিয়ে মা-ছেলে গ্রেপ্তার মগনামার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন পেকুয়ায় আলোচিত জয়নাল হত্যা মামলার তদন্ত প্রভামুক্ত ও আসামীদের দ্রুত গ্রেফতার দাবি ইয়াবাসহ যুবক আটক প্রয়াত সিরাজ বিএ ও ডালিম সিরাজের মৃত্যুবার্ষিকী উপলক্ষে উখিয়া বিএনপির দোয়া মাহফিল
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

করোনায় সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরুর মৃত্যু

উখিয়া কন্ঠ ডেস্ক। / ৮২ বার
আপডেট সময় : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

করোনা আক্রান্ত হয়ে সম্মিলিত সামরিক হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নব নির্বাচিত সভাপতি ও সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। 

বুধবার (১৪ এপ্রিল) বিকেল ৪টা ৪৫ মিনিটে তিনি মারা যান। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন তার ব্যক্তিগত সহকারী অ্যাডভোকেট মো. মহিন।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য আবদুল মতিন খসরু গত ১৫ মার্চ সংসদ সচিবালয়ে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ১৬ মার্চ সকালে তার রিপোর্টে করোনা পজেটিভ আসে। ওইদিনই তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়।

গত ২৮ মার্চ রাত ১২টার দিকে আব্দুল মতিন খসরুকে আইসিইউতে নেওয়া হয়। পরে ১ এপ্রিল করোনা পরীক্ষায় নেগেটিভ আসে। গত ৩ এপ্রিল অ্যাডভোকেট আব্দুল মতিন খসরুকে সিএমএইচের আইসিইউ থেকে সাধারণ কেবিনে স্থানান্তর করা হয়। ৬ এপ্রিল সকালে শারীরিক অবস্থার অবনতি হলে পুনরায় তাকে আইসিইউতে নেওয়া হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন

উখিয়া কন্ঠ /শ/ই


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর