Logo
শিরোনাম :
উখিয়ায় বিপুল পরিমাণ ইয়াবাসহ ঘুমধুমের আব্দুল কাদের আটক! ক্রিস্টাল মেথসহ রোহিঙ্গা আটক সুবিধাবঞ্চিত ও গরীব-দুঃখীর মাঝে ঈদ বস্ত্র উপহার নাইক্ষ্যংছড়িতে কর্মহীন ও অসহায় দরিদ্র মানুষের মাঝে মন্ত্রী বীর বাহাদুরের ঈদ সামগ্রী বিতরণ টেকনাফে ক্রিস্টাল মেথ, ইয়াবাসহ আটক ১ কক্সবাজারে ইয়াবার বিশাল চালান নিয়ে মা-ছেলে গ্রেপ্তার মগনামার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন পেকুয়ায় আলোচিত জয়নাল হত্যা মামলার তদন্ত প্রভামুক্ত ও আসামীদের দ্রুত গ্রেফতার দাবি ইয়াবাসহ যুবক আটক প্রয়াত সিরাজ বিএ ও ডালিম সিরাজের মৃত্যুবার্ষিকী উপলক্ষে উখিয়া বিএনপির দোয়া মাহফিল
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচারের প্রতিবাদ

উখিয়া কন্ঠ ডেস্ক। / ১৬৫ বার
আপডেট সময় : সোমবার, ১২ এপ্রিল, ২০২১

গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডিতে কিছু অসাধু ও কুচক্রমহল তাদের উদ্দেশ্য প্রণোদিত হয়ে আমাদের সাজানো জীবনকে ধ্বংস ও সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য সাংবাদিক ভাইদের মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচার চালিয়ে আসছে।
আমরা দুজন তরুণ ব্যবসায়ী।আমাদের মধ্যে ইদ্রিস  একজন প্রবাসী। সে দীর্ঘ ৮ বছর পর দেশে এসে একটি ফার্নিচার দোকান দিয়ে কোন রকম সংসার চালিয়ে আসছে।আমি ইউনুস পৈতৃক জায়গায় দোকান ভাড়া ও সৌর বিদ্যুৎ কোম্পানিতে চাকুরী করে বউ ছেলে নিয়ে কোন রকম জীবিকা নির্বাহ করছি।
আমাদের জড়িয়ে যে অপপ্রচার চালানো হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও কাল্পনিক।একটি কুচক্রী মহল তাদের স্বার্থ হাসিলের উদ্দ্যেশ্যে ইয়াবা ব্যবসায়ী বানানোর চেষ্টা করছে যা একটি সাজানো নাটক।জীবনের কোন সময়ে আমরা ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত ছিলাম না।   একটি মহল ঘোলা পানিতে মাছ শিকার করে স্বার্থ হাসিলে উঠে পড়ে লেগেছে।
উক্ত অপপ্রচারে একজন ইয়াবা ব্যবসায়ীর সাথে আমাদের জড়িয়ে যে কথাগুলো বলা হয়েছে তা ষড়যন্ত্রের অংশবিশেষ। এ কথা স্পষ্ট যে,একটি কুচক্রী মহল আমাদের বিরুদ্ধে বদনাম রটাতে সংবাদিক কে মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচার করেছেন।ফেসবুকে দেওয়া উক্ত পোস্টে আমাদের জড়িয়ে যে লিখা প্রকাশ করা হয়েছে তা উদ্দেশ্যপ্রণীতভাবে ছাপানোর ব্যবস্থা করেছে একটি মহল। আমাদের ইয়াবা ব্যবসায়ী সাজাতে পারলে ঐ মহলটির বিশেষ কোন ফায়দা হাসিল হবে।
তাই আমাদের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। পাশপাশি উক্ত মিথ্যা সংবাদে সংশ্লিষ্ট প্রশাসনসহ কাউকে বিচলিত না হওয়ার জন্য বিশেষ ভাবে আহবান জানাচ্ছি।
প্রতিবাদকারী
মোঃ ইউনুস ও ইদ্রিস
সাং,থোয়াইঙ্গাকাটা, ১ নং ওয়ার্ড,খুনিয়াপালং- রামু


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর