Logo
শিরোনাম :
উখিয়ায় বিপুল পরিমাণ ইয়াবাসহ ঘুমধুমের আব্দুল কাদের আটক! ক্রিস্টাল মেথসহ রোহিঙ্গা আটক সুবিধাবঞ্চিত ও গরীব-দুঃখীর মাঝে ঈদ বস্ত্র উপহার নাইক্ষ্যংছড়িতে কর্মহীন ও অসহায় দরিদ্র মানুষের মাঝে মন্ত্রী বীর বাহাদুরের ঈদ সামগ্রী বিতরণ টেকনাফে ক্রিস্টাল মেথ, ইয়াবাসহ আটক ১ কক্সবাজারে ইয়াবার বিশাল চালান নিয়ে মা-ছেলে গ্রেপ্তার মগনামার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন পেকুয়ায় আলোচিত জয়নাল হত্যা মামলার তদন্ত প্রভামুক্ত ও আসামীদের দ্রুত গ্রেফতার দাবি ইয়াবাসহ যুবক আটক প্রয়াত সিরাজ বিএ ও ডালিম সিরাজের মৃত্যুবার্ষিকী উপলক্ষে উখিয়া বিএনপির দোয়া মাহফিল
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

রামুর বাসিন্দা বিটিআরসি’র সহকারী পরিচালক কামাল হোসেনের ইন্তেকাল, জানাযা সম্পন্ন

সোয়েব সাঈদ / ১০৫ বার
আপডেট সময় : সোমবার, ১২ এপ্রিল, ২০২১

রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের মনিরঝিল গ্রামের বাসিন্দা, বিটিআরসির সহকারী পরিচালক (আইন) কামাল হোসেন (৩৩) রবিবার (১১ এপ্রিল) রাত ১১টায় ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন পাকস্থলীর জটিল রোগে ভুগছিলেন।

কামাল হোসেন মনিরঝিল গ্রামের মরহুম আব্দুর রাজ্জাকের ছেলে। ৩ ভাই ২ বোনের মধ্যে তিনি সবার ছোট। কামাল হোসেন কক্সবাজার সরকারি কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ কাশেমের ছোট ভাই।

সোমবার (১২ এপ্রিল) বেলা ২টায় রামুর মনিরঝিল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে কামাল হোসেনের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযার নামাজে বক্তব্য রাখেন- মরহুমের মেজ ভাই কক্সবাজার সরকারি কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ কাশেম ও মনিরঝিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর মোহাম্মদ হেলালী, মরহুমের খালাতো ভাই সোশ্যাল ইসলামী ব্যাংকের সিনিয়র অফিসার আবদুর রহিম ও কাউয়ারখোপ হাকিম রকিমা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ওসমান গণি।

উল্লেখ্য কামাল হোসেন ২০০৪ সালে কাউয়াখোপ হাকিম রকিমা উচ্চ বিদ্যালয় হতে এসএসসি পাশ, ২০০৬ সালে চট্টগ্রাম সরকারি কলেজ থেকে এইচএসসি এবং পরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় হতে এলএলবি (অনার্স) এলএলএম পাশ করেন। ইতিপূর্বে তিনি কক্সবাজার ইউনিভার্সিটিতে আইন বিষয়ে প্রভাষক হিসাবে যোগদান করেন। পরে বিটিআরসি’র সহকারী পরিচালক (আইন) অফিসার হিসেবে চাকরি করেন।

এদিকে মেধাবি, সজ্জন কামাল হোসেনের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তাঁর জানাযায় অংশ নেন-বিশিষ্টজন সহ সর্বস্তরের জনতা। জানাযা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।

উল্লেখ্য, কামাল হোসেন অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারি সচিব আব্দুল মন্নানের খালাতো ভাই।

উখিয়া কন্ঠ /শ/ই


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর