Logo
শিরোনাম :
করোনার কাছে হেরে গেলেন সাংবাদিক নজরুল ইসলাম বকসী হেফাজত নেতা মামুনুল গ্রেপ্তার টেকনাফে লকডাউন না মানায় দুই দিনে ১৫ হাজার ৭শ টাকা জরিমানা উখিয়ায় পত্রিকার হকারদের পরিবারে নেমে এসেছে হতাশা সরকার কর্তৃক আরোপিত নিষাধাজ্ঞা বাস্তবায়নে পেকুয়া উপজেলা প্রশাসনের তৎপরতা লকডাউন বাড়তে পারে এক সপ্তাহ চৌকিদার দিদারের মারধরে টমটম চালক গুরুতর আহত সাতকানিয়ায় সোয়া কোটি টাকার ইয়াবাসহ চালক-হেল্পার গ্রেপ্তার উখিয়ায় উপজেলা প্রশাসনের নিয়মিত অভিযানে ধাওয়া খেলো বেলাল জো বাইডেনের সম্মেলনে জলবায়ু বাস্তুচ্যুতদের জন্য ‘বৈশ্বিক উদ্যোগের’ দাবি জানাতে প্রধানমন্ত্রীর প্রতি নাগরিক সমাজের আহবান
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

মহেশখালীর ঘটনায় জড়িত দুস্কৃতিকারীরা রেহাই পাবে নাঃ জেলা প্রশাসক

উখিয়া কন্ঠ ডেস্ক। / ৪৪ বার
আপডেট সময় : বুধবার, ৭ এপ্রিল, ২০২১

 

হেফাজত নেতা মাওলানা মামুনুল হকের ইস্যুতে মহেশখালীতে হেফাজতের ব্যানারে তান্ডবের ঘটনায় জড়িত দুস্কৃতিকারীদের কেউ রেহাই পাবে না বলে হুঁশিয়ারী দিয়েছেন কক্সবাজারের জেলা প্রশাসক মো. মামুনুর রশিদ।
আজ বুধবার দুপুরে মহেশখালীতে অনুষ্ঠিত আইনশৃঙ্খলা বিষয়ক বিশেষ সভায় তিনি এ কথা বলেন।
জেলা প্রশাসক বলেন, যারা দুস্কৃতিকারী তারা কেউ ছাড় পাবে না। তাদের ভিডিও ফুটেজ আছে এবং অন্যান্য তদন্ত কর্তৃপক্ষ যারা আছে তারা এটি দেখবেন। তারা যথাযত তদন্তের মাধ্যমে অপরাধীদের চিহ্নিত করবেন এবং দোষীদের আইনের  আওতায় নিয়ে আসবেন।
জেলা প্রশাসক আরও বলেন, এ ধরনের নাশকতামূলক কার্যক্রম যাতে ভবিষ্যতে না হয় সে ব্যাপারে আমরা উপজেলা আইনশৃঙ্খলা বিষয়ক কমিটিকে সক্রিয় করতে চাই। মহেশখালী উপজেলায় অনেকগুলো অগ্রাধিকার প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর অনেক স্বপ্ন এখানে আছে। সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য আমাদের সকলকে এক সাথে কাজ করতে হবে। সেই ক্ষেত্রে আইনশৃঙ্খলা স্থিতিশীল রাখার যে আয়োজন সেটিকে আমরা আর একটু তরান্বিত করতে চাই।
আজ সকালে কক্সবাজার থেকে মহেশখালী যান জেলা প্রশাসন ও পুলিশ প্রাশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় শীর্ষ রাজনৈতিক নেতৃবৃন্দ। বেলা ১১টার তারা মহেশখালী পৌঁছে ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে উপজেলা সম্মেলন কক্ষে এক বিশেষ আইনশৃঙ্খলা বিষয়ক সভায় যোগ দেন। এসময় বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক এড. সিরাজুল মোস্তফা, কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল আলম, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান প্রমুখ।
উখিয়া কন্ঠ /শ/ই


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর