Logo
শিরোনাম :
করোনার কাছে হেরে গেলেন সাংবাদিক নজরুল ইসলাম বকসী হেফাজত নেতা মামুনুল গ্রেপ্তার টেকনাফে লকডাউন না মানায় দুই দিনে ১৫ হাজার ৭শ টাকা জরিমানা উখিয়ায় পত্রিকার হকারদের পরিবারে নেমে এসেছে হতাশা সরকার কর্তৃক আরোপিত নিষাধাজ্ঞা বাস্তবায়নে পেকুয়া উপজেলা প্রশাসনের তৎপরতা লকডাউন বাড়তে পারে এক সপ্তাহ চৌকিদার দিদারের মারধরে টমটম চালক গুরুতর আহত সাতকানিয়ায় সোয়া কোটি টাকার ইয়াবাসহ চালক-হেল্পার গ্রেপ্তার উখিয়ায় উপজেলা প্রশাসনের নিয়মিত অভিযানে ধাওয়া খেলো বেলাল জো বাইডেনের সম্মেলনে জলবায়ু বাস্তুচ্যুতদের জন্য ‘বৈশ্বিক উদ্যোগের’ দাবি জানাতে প্রধানমন্ত্রীর প্রতি নাগরিক সমাজের আহবান
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

চট্টগ্রামে অস্ত্রসহ র‌্যাবের হাতে যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি।। / ৪৫ বার
আপডেট সময় : সোমবার, ৫ এপ্রিল, ২০২১

চট্টগ্রামের আকবরশাহে অস্ত্রসহ মো. মামুন (৩৮) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটেলিয়ান (র‌্যাব)। গ্রেপ্তার মামুন সন্দ্বীপের মুছাপুর গ্রামের মৃত আবু বক্করের ছেলে।এ সময় নগদ টাকা উদ্ধার করতে সক্ষম হয়।

রবিবার (৪ এপ্রিল) দিবাগত রাত পৌনে ১টায় বিশ্বকলোনি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, বিশ্বকলোনি এলাকায় মাদক ক্রয়-বিক্রয়ের জন্য কিছু মাদক ব্যবসায়ী অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে রাতে অভিযানে যায় র‌্যাব। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া দিয়ে মামুন নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়। পরে তার কাছে পাওয়া যায় এক বিদেশি রিভলবার এবং ৩ রাউন্ড গুলি। গ্রেপ্তার যুবককে আকবরশাহ থানায় হস্তান্ত করা হয়েছে।এ ব্যাপারে একটি মামলা রুজু করা হয়েছে বলে আকবর শাহ থানার ডিউটি অফিসার জানিয়েছেন।

উখিয়া কন্ঠ/শ/ই


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর