Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

কক্সবাজারে হানিফ পরিবহন থেকে ১৫কেজি গাঁজা উদ্ধার, আটক-১

নিজস্ব প্রতিনিধি।। / ৫৬ বার
আপডেট সময় : সোমবার, ৫ এপ্রিল, ২০২১

কক্সবাজারে প্রধান সড়কে হানিফ পরিবহন তল্লাশী করে ১৫ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাব-১৫ এর আভিযানিক দল। এসময় ১জনকে আটক করা হয়েছে।

আটক মাদক কারবারি হলেন কক্সবাজার কলাতলী ঝরঝরি পাড়ার মৃত সৈয়দুল আমিনের পুত্র আরিফুল ইসলাম (২২)।

সোমবার (৫ এপ্রিল) ভোর ৫ টার দিকে রামুর ফুটবল চত্বর নাহার পেট্টোল পাম্পের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ অভিযান পরিচালনা করা হয়।

সুত্র জানায়, সোমবার (৫ এপ্রিল) ভোর ৫টারদিকে গোপন সংবাদের ভিত্তিতে রামুর ফুটবল চত্বর নাহার পেট্টোল পাম্পের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যানবাহন তল্লাশী চালায় কক্সবাজার র‌্যাব-১৫ এর চৌকষ একটি আভিযানিক দল । এসময় কক্সবাজারগামী হানিফ পরিবহনের (ঢাকামেট্টো-ব-১৪-০৮৯৩) বাস তল্লাশী করার সময় একজন ব্যক্তি একটি ব্যাগ নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন ধাওয়া করে কক্সবাজার কলাতলী ঝরঝরি পাড়ার মৃত সৈয়দুল আমিনের পুত্র আরিফুল ইসলাম (২২) কে ব্যাগসহ আটক করে। পরে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ব্যাগটি খুলে তল্লাশী চালিয়ে ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত গাঁজাসহ ধৃত মাদক পাচারকারীকে রামু থানায় হস্তান্তর করা হয়েছে।

উখিয়া কন্ঠ /শ/ই


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর