Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

বাড়ির উঠানে লুকিয়ে রাখা ১৩ কোটি টাকার ইয়াবা ধরল র‌্যাব

উখিয়া কন্ঠ ডেস্ক। / ১৪৮ বার
আপডেট সময় : রবিবার, ৪ এপ্রিল, ২০২১

 

বাড়ির উঠানে লুকিয়ে রাখা হয়েছিল ৪ লাখ ১৩ হাজার ৭শ পিস ইয়াবা, উদ্দেশ্য ছিল বেচাকেনার। তবে উদ্দেশ্য সফল হয়নি কক্সবাজারের টেকনাফের ৮ নম্বর ওয়ার্ডে হাবিবপাড়া গ্রামে অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করে এক মাদক কারবারিকে আটক করে র‌্যাব। উদ্ধার করা এসব ইয়াবার আনুমানিক মূল্য ১২ কোটি ৪১ লাখ টাকা।

আটক ওই মাদক কারবারি হলো—কক্সবাজার সদর থানার দক্ষিণ রুমালিয়াছড়ার খোরশেদ আলমের ছেলে মো. মনসুর আলম (২৯)।রবিবার (৪ এপ্রিল) সাড়ে ৬টার দিকে এ অভিযান চালায় র‌্যাব।

র‌্যাবের সহকারী পরিচালক মো. নূরুল আবছার জানান, আটক ওই ব্যক্তি সেখানে মাদক বিক্রির জন্য অবস্থান করছিল। গোপন সংবাদ পেয়ে ঘটনাস্থলে অভিযানে যায় র‌্যাব সদস্যরা। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ধাওয়া দিয়ে তাকে আটক করে র‌্যাব সদস্যরা। বাড়ির উঠানে মুরগির ফার্মের সামনে মাটির নিচে লুকিয়ে রাখা ইয়াবা আটক ওই ব্যক্তিই বের করে দেয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে টেকনাফের সীমান্ত এলাকায় মায়ানমার থেকে ইয়াবা ট্যাবলেটের বড় বড় চালান বাংলাদেশে এনে টেকনাফ, উখিয়া, কক্সবাজার দেশের বিভিন্ন স্থানে পাইকারি-খুচরায় বিক্রি করে বলে স্বীকারোক্তি দিয়েছে।

উখিয়া কন্ঠ /শ/ই


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর