Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

দর্শকের মুখোমুখি নায়িকা দীঘি

উখিয়া কন্ঠ বিনোদন রির্পোট: / ১৯৭ বার
আপডেট সময় : শুক্রবার, ১২ মার্চ, ২০২১

 

শিশুশিল্পী দিঘী। এখন পুরোদস্তুর নায়িকা তিনি। নায়িকা হয়ে কয়েকটি কাজ শুরু করলেও মূলত আজ অভিষেক হয়েছে তার। আজ শুক্রবার দেশের ৩০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে দিঘী অভিনীত ছবি ‘তুমি আছো তুমি নেই’। দীঘি ছাড়াও এতে অভিনয় করেছেন আসিফ ইমরোজ, সুব্রত চক্রবর্তী, অমিত হাসান, শবনম পারভীন প্রমুখ। দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত এই ছবি মুক্তির আগেই প্রকাশিত হয় ট্রেলার। এরপর থেকেই সমালোচিত হতে থাকে।
এ নিয়ে প্রতিক্রিয়া জানিয়ে বিপাকে পড়েন দীঘি। ‘ট্রেলার ভালো হয়নি’, এ রকম প্রতিক্রিয়া জানিয়ে প্রযোজক-পরিচালকের আরও বেশি রোষানলে পড়েন এই নায়িকা। শোনা গেছে, মামলার হুমকিও দেয়া হচ্ছে তাকে। এই কারণে প্রকাশ্যে সরিও বলেছেন দীঘি।
এত জল ঘোলা হবার পরও নায়িকা দীঘি দর্শকদের মনে কতটা জায়গা খুঁড়ে নিতে পারেন সেটাই এখন দেখার বিষয়। তবে আত্মবিশ্বসী দিঘী ভাবছেন ভিন্ন কথা। তিনি জানান, নায়িকা হিসেবে তার প্রথম ছবিতে দর্শক ভুলক্রটি মার্জনা করে আগামীতে আরও ভালো কাজের সুযোগ দেবেন।উল্লেখ্য, আরও তিনটি ছবি দীঘির হাতে। সেন্সর ছাড়পত্রের অপেক্ষায় ‘টুঙ্গীপাড়ার মিয়া ভাই,’ শুটিং চলছে ‘শেষ চিঠি’ ও ‘বঙ্গবন্ধু’ ছবি দুটির। এর মধ্যে ‘টুঙ্গীপাড়ার মিয়া ভাই’ ও ‘বঙ্গবন্ধু’ ছবি দুটোয় তাকে দেখা যাবে শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ভূমিকায়। ইতোমধ্যে বঙ্গবন্ধু ছবির এক দফা শুটিং করে এসেছেন ভারতের মুম্বাই থেকে। মার্চের শেষে আরও এক দফা শুটিংয়ের জন্য মুম্বাই যেতে হবে।

শ/তা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর