Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

ধর্ষণ মামলায় পুলিশ সদস্যসহ ৫ জনের বিরুদ্ধে পিবিআই’র চার্জশিট

প্রতিনিধি।। / ৬৭ বার
আপডেট সময় : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১

 

বরখাস্ত হওয়া মেট্রোপলিটন পুলিশ সদস্য এএসআই রায়হানুল ইসলাম ওরফে রাজু প্রেমের ফাঁদে ফেলে মেঘলা নামে মহিলার বাড়ীতে নিয়ে নবম শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণ করে। পরে ওই ছাত্রীকে তার বাড়ির কাছে পৌঁছে দেয়। এ বিষয়ে তার মা রাগারাগি করলে ওই ছাত্রী রাত দশটার দিকে আবার মেঘলার বাড়িতে আসে। ওই সময় বাবুল ও কালাম নামের অন্যদুজন তাকে ফের ধর্ষণ করে। এ কাজে তাদের সহযোগিতা করে মেঘলা ও সুরভী। রংপুরের হারগাছে স্কুল ছাত্রীকে ধর্ষণ মামলার ৩৬৭ পাতার চার্জশিটে এমনটাই জানিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।
মঙ্গলবার (৯ মার্চ) দুপুরে পৃথকভাবে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এবং মানব পাচার অপরাধ দমন ট্রাইব্যুনালে এ চার্জশিট জমা দেয়া হয়েছে।চার্জশিট সূত্রে জানা যায়, ২০১৮ সালের ১৮ অক্টোবর গণধর্ষণের শিকার হয় ওই স্কুল ছাত্রী। ঘটনার পর রায়হানুলকে প্রধান আসামি করে মামলা করেন ভুক্তভোগীর পিতা আয়নাল হক। গ্রেফতার করা হয় রায়হান, বাবুল হোসেন ও আবুল কালাম আজাদকে। নিজেদের দোষ স্বীকার করে ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দেয় তারা।
ভুক্তভোগী ওই শিক্ষার্থী নারী ও শিশু নির্যাতন দমন আইনে আদালতে জবানবন্দি প্রদান করেন। আসামিদের জবানবন্দি ও জব্দকৃত আলামতসহ ডিএনএ পরীক্ষায় গণধর্ষণের বিষয়টি প্রাথমিকভাবে প্রমাণিত হয়।
এ বিষয়ে রংপুর পিবিআই পুলিশ সুপার এবিএম জাকির হোসেন বলেন, ‘আইন সবার জন্য সমান। চার্জশিট দাখিল করা হলো। অপরাধ করলে কেউ পার পাবেনা।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর