Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

করোনা আক্রান্ত হলেন রণবীর

উখিয়া কন্ঠ বিনোদন ডেস্ক : / ৫১ বার
আপডেট সময় : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১

 

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর। কয়েকদিন আগে ভাইরাসটিতে আক্রান্ত হয়েছিলেন রণবীরের মা নীতু কাপুর। এখন সম্পূর্ণ বিশ্রামে আছেন এই চকলেট বয়। চলছে চিকিৎসা। তবে গত কয়েকদিনেও রণবীরের শারীরিক অবস্থার তেমন কোনো পরিবর্তন আসেনি। বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেতার চাচা রণধীর কাপুর।

জানা যায়, ভারতে আবার করোনা সংক্রমণের হার বৃদ্ধি পাচ্ছে। গত মাসের তুলনায় চলতি মাসে সংক্রমণের হার বৃদ্ধি পেয়েছে দিল্লি ও মুম্বাই শহরে। এরই মাঝে রণবীর কাপুরের আক্রান্ত হওয়ার খবর আবার নতুন করে আতঙ্ক বাড়িয়ে দিচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

দলবেঁধে খাবার চেখে দেখবেন তারকারা বিনোদন প্রতিবেদক : চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, সাইমন সাদিক, চিত্রনায়িকা পূর্ণিমা, মাহিয়া মাহি ও নুসরাত ফারিয়া অভিনয়ের বাইরেও বিভিন্ন জায়গায় একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে হাজির হন। এবার তাদের সঙ্গে যোগ দিলেন কণ্ঠশিল্পী কণা। দলবেঁধে অংশ নিয়েছেন রান্নাবিষয়ক একটি অনুষ্ঠানে। যেখানে তাদের কাজ হলো খাবার চেখে দেখা ও মন্তব্য করা! আসছে ঈদে রান্নাবিষয়ক অনুষ্ঠান ‘সেরা রাঁধুনী’র বিশেষ একটি পর্বে অংশ নিয়েছেন তারা। বুধবার (৭ এপ্রিল) এর শুটিং সম্পন্ন হয়েছে। পূর্ণিমার উপস্থাপনায় এই রিয়েলিটি শোতে সেরা রাঁধুনীরা প্রতিযোগিতায় অংশ নিয়েছেন। যেখানে তারকারা অতিথি হয়েছেন। ঈদের জন্য তৈরি এ অনুষ্ঠানটি মাছরাঙা টিভিতে প্রচার হবে বলে জানা গেছে। নাজমুল/এ মিজান/নূর/এম. জামান/৮ এপ্রিল #Citynewsdhaka #Online_news #Entertainment_News #Ferdows_ahmed #Saimon_sadik #Purnima #Mahiya_mahi #Nusraat_faria #Dilshad_nahar_kona