Logo
শিরোনাম :
উখিয়ায় ২জন চেয়ারম্যান প্রার্থীসহ ১৪জনের মনোনয়ন প্রত্যাহার ক্লাইমেট চেন্জে বিশ্বের সবচেয়ে ক্ষতিগ্রস্ত দেশ বাংলাদেশ : স্কাস চেয়ারম্যান জেসমিন প্রেমা উখিয়ায় ৬ খুনের ঘটনায় গ্রেফতার ৪ উখিয়ায় সমাজ কল্যাণ ও উন্নয়ন সংস্থা (স্কাস)’র কমিউনিটি রিসোর্স সেন্টার উদ্বোধন জাহাঙ্গীর কবির চৌধুরীর সর্মথনে এক নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত ৬ রোহিঙ্গা হত্যার ঘটনায় ১০ জন আটক রোহিঙ্গা ক্যাম্পে ৬ খুনের ঘটনায় থানায় মামলা বিএফইউজের নেতৃত্বে ফারুক-দীপ, সর্বোচ্চ ভোটে সদস্য হলেন দেশ রূপান্তরের সুইটি রোহিঙ্গা নেতা মহিবুল্লাহ হত্যায় সরাসরি অংশ নিয়েছে আজিজুল চেয়ারম্যান পদপ্রার্থী জামী চৌধুরীর ব্যাপক গণসংযোগ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

লামায় শর্ট পিচ ক্রিকেট টুর্ণামেন্ট-২০২১ ইং এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

ইসমাইলুল করিম লামা (বান্দরবান) প্রতিনিধি: / ১৫৮ বার
আপডেট সময় : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১

মাদক কে না বলুন, ক্রীড়া কে জাগ্রত করুন-এই শ্লোগানকে সামনে রেখে বান্দরবানের লামা উপজেলার ফাইতং ইউনিয়ন ৫নং ওয়ার্ড T.R.S সার্কেল কর্তৃক আয়োজিত শার্ট পিচ ক্রিকেট টুর্ণামেন্ট-২০২১ইং এর সর্বশেষ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় ।(শুক্রবার বিকাল ৪:০০টায় ২৬ ফেব্রুয়ারি২১ইং) ফাইনাল খেলাটি উদ্ভোধন করেন – ফাইতং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি- সাদ্দাম হোসেন জয়। উক্ত ফাইনাল খেলায় রয়েল চ্যালেঞ্জ চরপাড়া চকরিয়া বনাম ফাইতং মানবতার তরঙ্গ জোট —–
৫ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন ফাইতং মানবতার তরঙ্গ জোন শহিদুল ইসলাম । খেলায় ম্যাচ সেরা হয়েছেন রয়েল চ্যালেঞ্জ পচপাড়া ক্রিকেট খেলোয়াড় মো. বাবু । এবং টুর্ণামেন্ট সেরা হয়েছেন মানবতার তরঙ্গ জোট।

এসময় উক্ত ফাইনাল এর সর্বশেষ খেলায় রায়হান আফ্রিদি সভাপতিত্বে- প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- ফাইতং ইউনিয়ন পরিষদ প্যানেল চেয়ারম্যান মুহাম্মদ জুবাইরুল ইসলাম( জুবাইর) বিশেষ অতিথি, ইউনিয়ন ছাত্রলীগ সহসভাপতি জাহেদুল ইসলাম, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সৌরভ, লামা, সাংবাদিক ইসমাইলুল করিম, স্বেচ্ছাসেবক লীগে সভাপতি মো. হাশেম উল্লাহফাইতং ইউনিয়ন মহিলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক রিজিয়া বেগম উক্ত খেলায় সহযোগিতা করেন তুহিন, আনাছ, মিজবাহ সহ বিভিন্ন এলাকা থেকে আগত দর্শকবৃন্দ।

এসময় প্রধান অতিথি মুহাম্মদ জুবাইরুল ইসলাম (জুবাইর) বক্তব্যে বলেন- মাদককে না বলুন- ক্রীড়াকে জাগ্রত করুন, অর্থাৎ মাদক ছেড়ে ক্রীড়া প্রেমী হতে হবে। এবং খেলায় তোমরা এই ক্ষুদ্র খেলা থেকে খেলোয়াড়রা ধীরে ধীরে জাতীয় দলের খেলোয়াড় হও এটাই কামনা করি। পরিশেষে বলেন আমি ক্রীড়ার সাথে আছি থাকবো, আমার সমর্থন অনুযায়ী সহযোগীতা করবো, এবং ভবিষ্যতে ফাইতং মানবতার তরঙ্গ জোট থেকে আরো বড় টুর্ণামেন্ট আয়োজনের প্রত্যাশা করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর