Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

নাসির-তামিমার বিরুদ্ধে মামলা

উখিয়া কন্ঠ ডেস্ক।। / ৭৭ বার
আপডেট সময় : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১

ডিভোর্স পেপার ছাড়াই অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে মামলা করা হয়েছে।

বুধবার ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীমের আদালতে তামিমার সাবেক স্বামী রাকিব হাসান বাদী হয়ে এ মামলা করেন।

এর আগে আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করেন। এরপর শুনানি শেষে আদালত আদেশ পরে দিবেন বলে জানান।

গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে সৌদি এয়ার লাইন্সের বিমানবালা তামিমা তাম্মিকে বিয়ে করেন ক্রিকেটার নাসির হোসেন। পরে গত বৃহস্পতিবার রাতে উত্তরা পশ্চিম থানায় একটি জিডি করেন রাকিব। বিষয়টি নিশ্চিত করেছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তারুজ্জামান ইলিয়াস। জিডির নম্বর ১৩/২৬।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

দলবেঁধে খাবার চেখে দেখবেন তারকারা বিনোদন প্রতিবেদক : চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, সাইমন সাদিক, চিত্রনায়িকা পূর্ণিমা, মাহিয়া মাহি ও নুসরাত ফারিয়া অভিনয়ের বাইরেও বিভিন্ন জায়গায় একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে হাজির হন। এবার তাদের সঙ্গে যোগ দিলেন কণ্ঠশিল্পী কণা। দলবেঁধে অংশ নিয়েছেন রান্নাবিষয়ক একটি অনুষ্ঠানে। যেখানে তাদের কাজ হলো খাবার চেখে দেখা ও মন্তব্য করা! আসছে ঈদে রান্নাবিষয়ক অনুষ্ঠান ‘সেরা রাঁধুনী’র বিশেষ একটি পর্বে অংশ নিয়েছেন তারা। বুধবার (৭ এপ্রিল) এর শুটিং সম্পন্ন হয়েছে। পূর্ণিমার উপস্থাপনায় এই রিয়েলিটি শোতে সেরা রাঁধুনীরা প্রতিযোগিতায় অংশ নিয়েছেন। যেখানে তারকারা অতিথি হয়েছেন। ঈদের জন্য তৈরি এ অনুষ্ঠানটি মাছরাঙা টিভিতে প্রচার হবে বলে জানা গেছে। নাজমুল/এ মিজান/নূর/এম. জামান/৮ এপ্রিল #Citynewsdhaka #Online_news #Entertainment_News #Ferdows_ahmed #Saimon_sadik #Purnima #Mahiya_mahi #Nusraat_faria #Dilshad_nahar_kona