Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

মঙ্গলবার নিউজিল্যান্ডের বিমানে উঠবেন তামিম

উখিয়া কন্ঠ ডেস্ক।। / ৪১ বার
আপডেট সময় : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১

করোনা সংক্রমণ শুরু হওয়ার পর প্রথমবার বিদেশ সফরে যাচ্ছে বাংলাদেশ দল। সমান তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে নিউজিল্যান্ড যাচ্ছে টাইগাররা। মঙ্গলবার বিকেলে নিউজিল্যান্ডের উদ্দেশে যাত্রা করবে লাল-সবুজের প্রতিনিধিরা।

দীর্ঘ বিরতির পর আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন হয় বাংলাদেশের। প্রায় সাড়ে ১০ মাস পর ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে  সিরিজ দিয়ে বাইশ গজের লড়াইয়ে ফিরেছে বাংলাদেশ দল। ক্যারিবীয়দের বিপক্ষে সিরিজ শেষ করে এবার মিশন নিউজিল্যান্ড।

নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে পর তিনটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। এ জন্য পূর্ব ঘোষণা অনুযায়ী ২৩ ফেব্রুয়ারি ঢাকা ত্যাগ করবে টাইগার স্কোয়াড। মঙ্গলবার বিকেল ৪টায় নিউজিল্যান্ডের উদ্দেশে রওয়ানা দেবে দল। বিষয়টি ঢাকা পোস্টকে জানিয়েছেন বিসিবির লজিস্টিক সাপোর্টের দায়িত্বে থাকা কর্মকর্তা ওয়াসিম খান।

এ প্রসঙ্গে ওয়াসিম বলেন, ‘বাংলাদেশ দল নিউজিল্যান্ডের উদ্দেশে রওয়ানা করবে মঙ্গলবার। বিকেল ৪টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে যাবে তারা। কেউ আলাদা যাবে না, সবাই একই সঙ্গে যাবে।’

নিউজিল্যান্ড সফরে আগামী ২০, ২৩ ও ২৬ মার্চ কিউইদের বিপক্ষে তিনটি ওয়ানডে খেলবে অধিনায়ক তামিম ইকবালের দল। এরপর তিনটি টি-টোয়েন্টি হবে যথাক্রমে আগামী ২৮, ৩০ মার্চ ও ১ এপ্রিল। এই সিরিজে কোনও টেস্ট ম্যাচ খেলবে না দুই দল। তবে সেখানে গিয়ে ৫ দিনের একটি ক্যাম্প করবে সফরকারী বাংলাদেশ দল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর