Logo
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে স্কাসের কার্যক্রম পরিদর্শন করলেন উপআনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো ডিজি ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ১৪ রোহিঙ্গা গ্রেপ্তার উখিয়ায় সন্ত্রাসী হামলায় গ্রাম্য চিকিৎসক আহত নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এম এ মন্জুর ভালোবাসায় সিক্ত হন অধ্যক্ষ মো. শাহ আলম নৌকার মনোনয়ন নিয়ে এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত চেয়ারম্যান টিপু সুলতান রাজাপালংয়ে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর সমর্থনে শোকরানা ও পথ সভা অনুষ্ঠিত খরুলিয়ার গণি বৈরাগী সোয়া ৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার উন্নয়ন অব্যাহত রাখতে আবারো প্রার্থী হয়েছি : ইঞ্জিনিয়ার হেলাল উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

চট্টগ্রামে আরও ৭৮ জনের দেহে করোনার জীবাণু

উখিয়া কন্ঠ ডেস্ক।। / ৮৭ বার
আপডেট সময় : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় কেউ মারা যায়নি। একইসময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৭৮ জনের দেহে। এদের মধ্যে ৬২ জন নগরীর ও ১৬ জন বিভিন্ন উপজেলার। এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৪ হাজার ৪৬৬ জনে।

সোমবার (২২ ফেব্রুয়ারি) এই তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি। তিনি বলেন, গতকাল রবিবার চট্টগ্রামের ছয়টি ল্যাবে ১ হাজার ২৯৯ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৭৮ জনের দেহে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে।

তবে এখন পর্যন্ত চট্টগ্রামে করোনায় মারা গেছেন মোট ৩৭১ জন। এর মধ্যে ২৭০ জন নগরের ও ১০১ জন বিভিন্ন উপজেলার।

সিভিল সার্জন জানান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৬৯ জনের নমুনা পরীক্ষায় ৫ জন, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল এন্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৬৪২ জনের নমুনা পরীক্ষায় ১১ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ২৭৬ জনের নমুনা পরীক্ষায় ২২ জন এবং চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ৫০ জনের নমুনা পরীক্ষায় ৬ জনের করোনা পজিটিভ এসেছে।

এছাড়া শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ২৫৪ জনের নমুনা পরীক্ষায় ১৭ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৮ জনের নমুনা পরীক্ষায় ১ জনের শরীরে করোনার অস্তিত্ব পাওয়া গেছে।

তবে এইদিন ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাব, জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরি (আরটিআরএল) এবং কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের কোনো নমুনা পরীক্ষা করা হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর