Logo
শিরোনাম :
উখিয়ায় সমাজ কল্যাণ ও উন্নয়ন সংস্থা (স্কাস)’র কমিউনিটি রিসোর্স সেন্টার উদ্বোধন জাহাঙ্গীর কবির চৌধুরীর সর্মথনে এক নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত ৬ রোহিঙ্গা হত্যার ঘটনায় ১০ জন আটক রোহিঙ্গা ক্যাম্পে ৬ খুনের ঘটনায় থানায় মামলা বিএফইউজের নেতৃত্বে ফারুক-দীপ, সর্বোচ্চ ভোটে সদস্য হলেন দেশ রূপান্তরের সুইটি রোহিঙ্গা নেতা মহিবুল্লাহ হত্যায় সরাসরি অংশ নিয়েছে আজিজুল চেয়ারম্যান পদপ্রার্থী জামী চৌধুরীর ব্যাপক গণসংযোগ মুহিবুল্লাহ হত্যার কিলিং স্কোয়াডের সদস্য আজিজুল আটক রোহিঙ্গা নেতা মাস্টার মহিবুল্লাহ ‘কিলিং স্কোয়াড’ সদস্য গ্রেফতার, দুপুরে সংবাদ সম্মেলন পালংখালীর ৬নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে কামাল উদ্দিনকে নির্বাচিত করতে ভোটারদের গণজোয়ার
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

শহরে ছুরিকাঘাতে যুবক খুন

কক্সবাজার প্রতিনিধি ।। / ১৪৯ বার
আপডেট সময় : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১

কক্সবাজার পৌরসভার ১নং ওয়ার্ডের ফদনার ডেইল (পূর্ব কুতুবদিয়াপাড়ায়) এলাকায় ছুরিকাঘাতে যুবক খুন হয়েছে। নিহত নজির আহমদ মনু (২৮) ওই এলাকার আবদু শুক্কুরের ছেলে বলে জানা গেছে।

১৯ ফেব্রুয়ারী রাত ১২টা ১০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শি সূত্রে জানা যায়, একই এলাকার সোলতান আহমদের ছেলে আবদুল হাফিজ প্রতিদিন বাসায় এসে তার স্ত্রীক বেদম প্রহার করে। তার অত্যচারে আশপাশের লোকজন কষ্টে রাত কাটায়। একই কায়দায় আজও সে বাসায় এসে তার স্ত্রীকে পেটানো শুরু করলে তার স্ত্রীর চিতকারে পাশের বাড়ির নজির আহমদ মনু ঘাতক হাফিজকে না পিটাতে বরণ করলেই কোন উত্তর না দিয়ে কোন কিছু বুঝে উঠার আগেই হাফিজ, মনুকে পেটে ছুরিকাঘাত করে। এতে মনুর প্রচুর রক্তক্ষরণ হয়। পরে তার আত্মীয় স্বজন তাকে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। বর্তমানে লাশ হিমঘরে রয়েছে।

সদর থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘাতক হাফিজকে আটক করেছে বলে জানা গেছে। এ বিষয়ে সদর থানার এস আই সাইদুর রহমান ঘটনার সত্যতা স্বিকার করেন এবং হাফিজকে আটক করা হয়েছে বলে জানান। নিহত মনু ২ সন্তানের জনক বলে তার পরিবার সূত্রে জানা গেছে। মনু রোহিঙ্গা ক্যাম্পে চাকুরী রত ছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর