Logo
শিরোনাম :
উখিয়ায় ২জন চেয়ারম্যান প্রার্থীসহ ১৪জনের মনোনয়ন প্রত্যাহার ক্লাইমেট চেন্জে বিশ্বের সবচেয়ে ক্ষতিগ্রস্ত দেশ বাংলাদেশ : স্কাস চেয়ারম্যান জেসমিন প্রেমা উখিয়ায় ৬ খুনের ঘটনায় গ্রেফতার ৪ উখিয়ায় সমাজ কল্যাণ ও উন্নয়ন সংস্থা (স্কাস)’র কমিউনিটি রিসোর্স সেন্টার উদ্বোধন জাহাঙ্গীর কবির চৌধুরীর সর্মথনে এক নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত ৬ রোহিঙ্গা হত্যার ঘটনায় ১০ জন আটক রোহিঙ্গা ক্যাম্পে ৬ খুনের ঘটনায় থানায় মামলা বিএফইউজের নেতৃত্বে ফারুক-দীপ, সর্বোচ্চ ভোটে সদস্য হলেন দেশ রূপান্তরের সুইটি রোহিঙ্গা নেতা মহিবুল্লাহ হত্যায় সরাসরি অংশ নিয়েছে আজিজুল চেয়ারম্যান পদপ্রার্থী জামী চৌধুরীর ব্যাপক গণসংযোগ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

মাবুকে দেখতে গেলেন মেয়র মুজিব

নিজস্ব প্রতিনিধি।। / ১৯৭ বার
আপডেট সময় : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১

 

টমটম ব্যবসায়িদের হামলায় আহত কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান চৌধুরীকে কক্সবাজার সদর হাসপাতালে দেখতে গেলেন পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।

তিনি আজ বুধবার ঢাকা থেকে ফিরেই বিমানবন্দর থেকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন প্যানেল মেয়র-১ মাহাবুবুর রহমান চৌধুরীকে সরাসর দেখতে যান। এ সময় মাহবুবুর রহমানের শারীরিক অবস্থার খোঁজ খবর নেন। সহকর্মীকে আহত অবস্থায় দেখে আবেগ আপ্লুত হয়ে উঠেন। সন্ত্রাসীদের বিরুদ্ধে তার দৃঢ় অবস্থা ঘোষণা করন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর