Logo
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে স্কাসের কার্যক্রম পরিদর্শন করলেন উপআনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো ডিজি ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ১৪ রোহিঙ্গা গ্রেপ্তার উখিয়ায় সন্ত্রাসী হামলায় গ্রাম্য চিকিৎসক আহত নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এম এ মন্জুর ভালোবাসায় সিক্ত হন অধ্যক্ষ মো. শাহ আলম নৌকার মনোনয়ন নিয়ে এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত চেয়ারম্যান টিপু সুলতান রাজাপালংয়ে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর সমর্থনে শোকরানা ও পথ সভা অনুষ্ঠিত খরুলিয়ার গণি বৈরাগী সোয়া ৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার উন্নয়ন অব্যাহত রাখতে আবারো প্রার্থী হয়েছি : ইঞ্জিনিয়ার হেলাল উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

কোটবাজার-সোনারপাড়া সড়ক সংস্কার কাজ উদ্বোধন করেন নুরুল আমিন চৌধুরী

ইমরান আল মাহামুদ উখিয়া।। / ১৭১ বার
আপডেট সময় : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১

দীর্ঘদিন পর উখিয়া উপজেলার কোটবাজার-সোনারপাড়া-মনখালী এলজিইডি সড়ক সংস্কার কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার(১৬ ফেব্রুয়ারি) সকাল ১১টায় সড়ক সংস্কার কাজের আনুষ্ঠানিক সূচনা করেন জালিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী।

দীর্ঘদিন সংস্কারের অভাবে খানা খন্দকে মৃত্যুকূপে পরিণত ছিলো সড়কটি। ফলে জনদূর্ভোগ চরম পর্যায়ে পৌঁছেছে। দীর্ঘদিন পর জালিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরীর প্রচেষ্টায় সংস্কার কাজ শুরু করেছে ঠিকাদারি প্রতিষ্ঠান আসাদ এন্টারপ্রাইজ।

স্থানীয়রা জানান, মৃত্যুকূপে পরিণত সড়কটি সংস্কার কাজ শুরু করায় জালিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী ও সংশ্লিষ্ট ঠিকাদারকে সাধুবাদ জানান তারা। সংশ্লিষ্ট ঠিকাদার কর্তৃপক্ষকে যথাসময়ে কাজ শেষ করা অনুরোধ জানান স্থানীয়রা।

উপজেলা প্রধান প্রকৌশলী রবিউল ইসলাম জানান,
সড়কটি প্রায় ৩২কোটি টাকা ব্যয়ে সংস্কার করা হচ্ছে। পর্যায়ক্রমে সড়কের সব অংশ সংস্কার করা হবে বলে জানান তিনি।

জালিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী জানান, দীর্ঘ প্রতীক্ষার পর খানা খন্দকে ভরপুর ১১কিলোমিটার সড়কটির সংস্কার কাজ আনুষ্ঠানিক সূচনা করা হয়েছে। সংস্কার কাজে অনিয়ম যাতে না হয় সে বিষয়ে নিয়মিত তদারকি করা হচ্ছে বলে জানান তিনি।

১১ কিলোমিটার সড়কের মধ্যে কোটবাজার, সোনারপাড়া, ইনানী,মনখালী পর্যন্ত বিভিন্ন এলাকার মধ্য দিয়ে সড়কটির অবস্থান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর