Logo
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে স্কাসের কার্যক্রম পরিদর্শন করলেন উপআনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো ডিজি ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ১৪ রোহিঙ্গা গ্রেপ্তার উখিয়ায় সন্ত্রাসী হামলায় গ্রাম্য চিকিৎসক আহত নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এম এ মন্জুর ভালোবাসায় সিক্ত হন অধ্যক্ষ মো. শাহ আলম নৌকার মনোনয়ন নিয়ে এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত চেয়ারম্যান টিপু সুলতান রাজাপালংয়ে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর সমর্থনে শোকরানা ও পথ সভা অনুষ্ঠিত খরুলিয়ার গণি বৈরাগী সোয়া ৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার উন্নয়ন অব্যাহত রাখতে আবারো প্রার্থী হয়েছি : ইঞ্জিনিয়ার হেলাল উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

টেকনাফে ৮৯ হাজার ৫শ পিস ইয়াবা উদ্ধার :আটক -১

প্রতিনিধি / ১১৭ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১

র‍্যাব-১৫ এক অভিযান চালিয়ে ৮৯ হাজার ৫০০ পিচ ইয়াবা সহ এক নারী ইয়াবাকারবারীকে আটক করেছে। আটককৃত ইয়াবাকারবারী হলো-টেকনাফ সদর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের শাহাদাত হোসেনের স্ত্রী নুর সেতারা (২১)। সোমবার ১৫ ফেব্রুয়ারী রাত ১০ টার দিকে এ অভিযান চালানো হয়।র‍্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।টেকনাফের দরগারছড়ার অলি আহমদের বাড়ির পাশে শাহাদাত হোসেনের বাড়িতে প্রচুর ইয়াবা টেবলেট আছে খবর পেয়ে র‍্যাব-১৫ সদস্যরা সেখানে গেলে ইয়াবাকারবারী নুর সেতারা র‍্যাবের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে পালানোর সময় র‍্যাব-১৫ এর সদস্যরা তাদেরকে আটক করে। পরে তার কাছে র‍্যাব সদস্যরা পালানোর কারণ জানতে চাইলে তার বাড়িতে ইয়াবা আছে বলে সে জানায়। পরে ইয়াবাকারবারী নুর সেতারার স্বীকারোক্তি মতে, সাক্ষীদের সামনে তার বাড়ি তল্লাশী করে র‍্যাব সদস্যরা ৮৯ হাজার ৫০০ পিচ ইয়াবা উদ্ধার করে।

আটক নারী ইয়াবাকারবারীকে পরবর্তী আইনী প্রক্রিয়ার জন্য উদ্ধার করা ইয়াবা টেবলেট সহ টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে। আটককৃত ইয়াবাকারবারী দীর্ঘদিন ধরে টেকনাফের সীমান্ত এলাকা থেকে ইয়াবা টেবলেট এনে সারাদেশে বেচাবিক্রি করত বলে র‍্যাব-১৫ এর প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

ধৃত ইয়াবাকারবারী নুর সোতারা’কে আসামি করে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় টেকনাফ মডেল থানায় একটি মামলা দায়ের করে তাকে আদালতে চালান দেওয়া হয়েছে বলে থানা সুত্রে জানা গেছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর