Logo
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে স্কাসের কার্যক্রম পরিদর্শন করলেন উপআনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো ডিজি ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ১৪ রোহিঙ্গা গ্রেপ্তার উখিয়ায় সন্ত্রাসী হামলায় গ্রাম্য চিকিৎসক আহত নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এম এ মন্জুর ভালোবাসায় সিক্ত হন অধ্যক্ষ মো. শাহ আলম নৌকার মনোনয়ন নিয়ে এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত চেয়ারম্যান টিপু সুলতান রাজাপালংয়ে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর সমর্থনে শোকরানা ও পথ সভা অনুষ্ঠিত খরুলিয়ার গণি বৈরাগী সোয়া ৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার উন্নয়ন অব্যাহত রাখতে আবারো প্রার্থী হয়েছি : ইঞ্জিনিয়ার হেলাল উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

পটিয়ায় দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ-গুলি, নিহত ১

পটিয়া প্রতিনিধি।। / ১৫৪ বার
আপডেট সময় : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১

চট্টগ্রামের পটিয়া পৌরসভা নির্বাচনে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও গুলি বিনিময়ের ঘটনায় আবদুল মাবুদ (৪৫) নামের একজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও আটজন। তারা হলেন, মো. হাসান (২৩), মোবাসিক জানাত (৩০), মো. ফাহিম (১৮), আশেক (২৫), ইদ্রিস (৮০), আবদুল আল মাবুদ (১৮), নুসরাত (২০), জালাল উদ্দিন (২৫)। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

রবিবার (১৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে দক্ষিণ গোবিন্দখীল এলাকার ৮ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। নিহত আবদুল মাবুদ ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিল প্রার্থী মান্নানের বড় ভাই বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন পটিয়া থানার এসআই নাজমুল। তিনি  বলেন, ৮ নম্বর ওয়ার্ডের একটা দোকানে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকরা একটি দোকানে আগুন লাগিয়ে দেয়। সেখানে তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এ ঘটনায় সরোয়ার কামাল রাজীব ও আব্দুল মান্নানকে আটক করা হয়েছে।

নিহতের পরিবার জানায়, সকাল সাড়ে দশটায় উপজেলার দক্ষিণ গোবিন্দখিলে ভোটগ্রহণ চলাকালে হঠাৎ করে গোলাগুলি ও অগ্নিসংযোগ শুরু হয়। এসময় বর্তমান কমিশনারের ভাই রাজীবের ভাড়া করা গুন্ডারা দোকানে ঢুকে আব্দুল মাবুদকে গুলি করে। আব্দুল মাবুদের পরিবার তার হত্যার বিচার দাবি করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর