Logo
শিরোনাম :
উখিয়ায় ২জন চেয়ারম্যান প্রার্থীসহ ১৪জনের মনোনয়ন প্রত্যাহার ক্লাইমেট চেন্জে বিশ্বের সবচেয়ে ক্ষতিগ্রস্ত দেশ বাংলাদেশ : স্কাস চেয়ারম্যান জেসমিন প্রেমা উখিয়ায় ৬ খুনের ঘটনায় গ্রেফতার ৪ উখিয়ায় সমাজ কল্যাণ ও উন্নয়ন সংস্থা (স্কাস)’র কমিউনিটি রিসোর্স সেন্টার উদ্বোধন জাহাঙ্গীর কবির চৌধুরীর সর্মথনে এক নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত ৬ রোহিঙ্গা হত্যার ঘটনায় ১০ জন আটক রোহিঙ্গা ক্যাম্পে ৬ খুনের ঘটনায় থানায় মামলা বিএফইউজের নেতৃত্বে ফারুক-দীপ, সর্বোচ্চ ভোটে সদস্য হলেন দেশ রূপান্তরের সুইটি রোহিঙ্গা নেতা মহিবুল্লাহ হত্যায় সরাসরি অংশ নিয়েছে আজিজুল চেয়ারম্যান পদপ্রার্থী জামী চৌধুরীর ব্যাপক গণসংযোগ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

টেকনাফে ৫২ হাজার ইয়াবা ও আগ্নেয়াস্ত্র উদ্ধার, নিহত-১

নিজস্ব প্রতিনিধি / ২৪০ বার
আপডেট সময় : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১

কক্সবাজারের টেকনাফে ৫২ হাজার ইয়াবা, আগ্নেয়াস্ত্র ও কার্তুজের খালি খোসা উদ্ধার করেছে ২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)। এসময় বিজিবির গুলিতে এক ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার পরিচয় জানা যায়নি।
টেকনাফ  ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক কর্ণেল মােহাম্মদ ফয়ল হাসান খান জানান-
৯  ফেব্রুয়ারি ভোররাত ৩টার দিকে টেকনাফ ব্যাটালিয়ন সদরের সার্ভার রুমের সার্ভেইল্যান্স সিস্টেম দ্বারা শাহপরীরদ্বীপ ক্যাম্পের ৭০০ গজ দক্ষিণে নৌকাঘাট বরাবর নিহত ইয়াবা ব্যবসায়ী  হস্তচালিত নৌকাযােগে মিয়ানমার হতে আসতে দেখে। তাৎক্ষণিকভাবে নিয়ন্ত্রন কেন্দ্র হতে এ এলাকার বিশেষ টহল কমান্ডারকে বিষয়টি অবগত করা হলে সন্দেহজনক ব্যক্তিকে হস্তচালিত কাঠের নৌকা যােগে শুন্য রেখা অতিক্রম করে নাফ নদী পার হয়ে বাংলাদেশে প্রবেশ করতে দেখে। এ সময় বিজিবি’র টহলদল তাদের চ্যালেঞ্জ করলে বিজিবি’র উপস্থিতি লক্ষ্য করা মাত্রই সশস্ত্র ইয়াবা পাচারকারীরা বিজিবি সদস্যদের উপর অতর্কিতভাবে গুলি বর্ষণ করলে বিজিবিও  পাল্টা গুলি বর্ষণ করে। গুলিবিনিময় কালে গুলিবিদ্ধ হয়ে নৌকা হতে বিচ্ছিন্ন হয়ে পড়ে এবং এক ইয়াবা কারবারী নদীতে ঝাঁপ দিয়ে সাঁতরিয়ে শুন্য রেখা বরাবর মিয়ানমারের অভ্যন্তরে পালিয়ে যায়। গােলাগুলির শব্দ থামার পর নৌকাটি তল্লাশী করে ১ কোটি ৫৬ লাখ টাকা মূল্যমানের ৫২ হাজার ইয়াবা এবং একটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। পরে ভোর  ৬ টার দিকে জালিয়াপাড়া বিজিবি পােষ্টের টহল সদস্যগণ স্থানীয়দের মাধ্যমে জানতে পারেন যে-  নদীরপাড়ে গুলিবিদ্ধ ব্যক্তির লাশ পড়ে আছে। তখন বিজিবি টহলদল তাকে উদ্ধার করা হয়।তিনি আরো জানান- আহত বিজিবি সদস্যকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে করা হয়েছে। থানায় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর