Logo
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে স্কাসের কার্যক্রম পরিদর্শন করলেন উপআনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো ডিজি ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ১৪ রোহিঙ্গা গ্রেপ্তার উখিয়ায় সন্ত্রাসী হামলায় গ্রাম্য চিকিৎসক আহত নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এম এ মন্জুর ভালোবাসায় সিক্ত হন অধ্যক্ষ মো. শাহ আলম নৌকার মনোনয়ন নিয়ে এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত চেয়ারম্যান টিপু সুলতান রাজাপালংয়ে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর সমর্থনে শোকরানা ও পথ সভা অনুষ্ঠিত খরুলিয়ার গণি বৈরাগী সোয়া ৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার উন্নয়ন অব্যাহত রাখতে আবারো প্রার্থী হয়েছি : ইঞ্জিনিয়ার হেলাল উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

রোহিঙ্গা ডাকাত জকির গ্রুপের ২ সদস্য অস্ত্রসহ গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি।। / ১১৮ বার
আপডেট সময় : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১

কক্সবাজারের টেকনাফে অস্ত্রসহ কুখ্যাত রোহিঙ্গা ডাকাত জকির গ্রুপের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রবিবার (৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টায় কেরুনতলী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছে পাওয়া যায় একটি দেশীয় অস্ত্র ও চার রাউন্ড গুলি।

গ্রেপ্তারকৃতরা হলেন টেকনাফ পৌরসভার মধ্যম জালিয়াপাড়ার মৃত তৈয়ব আলীর ছেলে মো. আলম (৩৫) ও হ্নীলা ইউপির মোচনী ক্যাম্পের মো. রিদুয়ানের ছেলে মো. আজিম (২০)।

সোমবার (৮ ফেব্রুয়ারি) দুপুর ১টায় বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) শেখ আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তিনি জানান, কেরুনতলী এলাকায় মাদক কেনা-বেচা চলছে এমন খবর পেয়ে রবিবার রাতে অভিযানে যায় র‌্যাব। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় দুইজনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে একটি দেশীয় শুটারগান ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে, দুইজনই কুখ্যাত রোহিঙ্গা ডাকাত জকির গ্রুপের সক্রিয় সদস্য। দীর্ঘদিন ধরে তারা টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে অস্ত্র-গোলাবারুদ সংগ্রহ করে সেগুলো টেকনাফের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে। গ্রেপ্তারকৃতদের টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে। তবে অভিযানের সময় আরও পাঁচজন পালিয়ে গেছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর