Logo
শিরোনাম :
উখিয়ায় ২জন চেয়ারম্যান প্রার্থীসহ ১৪জনের মনোনয়ন প্রত্যাহার ক্লাইমেট চেন্জে বিশ্বের সবচেয়ে ক্ষতিগ্রস্ত দেশ বাংলাদেশ : স্কাস চেয়ারম্যান জেসমিন প্রেমা উখিয়ায় ৬ খুনের ঘটনায় গ্রেফতার ৪ উখিয়ায় সমাজ কল্যাণ ও উন্নয়ন সংস্থা (স্কাস)’র কমিউনিটি রিসোর্স সেন্টার উদ্বোধন জাহাঙ্গীর কবির চৌধুরীর সর্মথনে এক নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত ৬ রোহিঙ্গা হত্যার ঘটনায় ১০ জন আটক রোহিঙ্গা ক্যাম্পে ৬ খুনের ঘটনায় থানায় মামলা বিএফইউজের নেতৃত্বে ফারুক-দীপ, সর্বোচ্চ ভোটে সদস্য হলেন দেশ রূপান্তরের সুইটি রোহিঙ্গা নেতা মহিবুল্লাহ হত্যায় সরাসরি অংশ নিয়েছে আজিজুল চেয়ারম্যান পদপ্রার্থী জামী চৌধুরীর ব্যাপক গণসংযোগ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

পেকুয়ায় স্বামীর অনুপস্থিতিতে বাড়ীর মালামাল নিয়ে পালিয়েছে স্ত্রী: উল্টো স্বামীর বিরুদ্ধে অপপ্রচার

পেকুয়া প্রতিনিধি।। / ৫৪৬ বার
আপডেট সময় : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১

কক্সবাজারের পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের বদু হাজির পাড়া গ্রামে স্বামীর অনুপস্থিতিতে নগদ টাকা, স্বর্ণালংকার ও মালামাল নিয়ে পালিয়েছে স্ত্রী! এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যেও সৃষ্টি হয়েছে। মালামাল নিয়ে পালিয়ে যাওয়ার পর স্বামীর বিরুদ্ধে বিভিন্ন মাধ্যমে উল্টো অপপ্রচারও শুরু করেছে নিজের স্ত্রী! এমনটাই অভিযোগ করেছেন স্বামী ছরওয়ার উদ্দিন। তিনি উপজেলার টইটং ইউনিয়নের বদু হাজির পাড়া গ্রামের মৃত কাছিম আলীর পুত্র।

ভূক্তভোগী ছরওয়ার উদ্দিন অভিযোগ করেছেন, গত ০৯/০৯/২০২০ইংরেজী তারিখ তার অনুপস্থিতির সুযোগে স্ত্রী রিনা আক্তার ৪ ভরি স্বর্ণালংকার, নগদ ৪০ হাজার টাকা, মূল্যবান কাপড়-ছোপড়সহ গুরুত্বপূর্ণ দলিলাদি নিয়ে মা, চাচি ও চাচার সাথে চলে যান।

এ ঘটনার পর দিন স্ত্রীকে ফেরৎ আনার জন্য শাশুর বাড়িতে যান। এসময় স্ত্রীর মা, চাচা ও চাচী তার সাথে চরম অশোভন আচরণ করেন। এক পর্যায়ে তাকে মারধরও করা হয় সেখানে। এরপর মোবাইলে ফোন করে সন্তানসহ বাড়ীতে চলে আসার জন্য বললেও স্ত্রী তার বাড়িতে আসেনি। পরে তিনি স্থানীয় ইউনিয়ন পরিষদের মাধ্যমে তার অবাধ্য স্ত্রী রিনা আকতারকে তালাকনামা প্রেরণসহ কার্যকর করতে লিখিতভাবে জানিয়েছেন। এরপরেই অবাধ্য স্ত্রী তার বিরুদ্ধে নির্যাতনের মিথ্যা অভিযোগ এনে বিভিন্ন সামাজিক মাধ্যমে অপপ্রচার শুরু করেছে। মিথ্যা মামলার হুমকি দিচ্ছে। উল্টো অপপ্রচার চালাচ্ছে।

জানা যায়, ইসলামী শরিয়াত মোতাবেক ৬লাখ টাকা দেনমোহর ধার্য্য করে বিগত ২৬/০১/২০১৯ইংরেজী তারিখ টইটং ইউনিয়নের বদু হাজির পাড়া গ্রামের ফজল করিমের কন্যা রিনা আকতারের সাথে ছরওয়ার উদ্দিনের বিয়ে হয়। বিয়ের পর থেকে সুখে শান্তিতে দাম্পত্য জীবন অতিবাহিত করেছিল স্বামী-স্ত্রী। তাদের দাম্পত্য জীবনে কামরুল ইসলাম রাব্বি (১৩ মাস) নামের একটি শিশুও রয়েছে।

ভূক্তভোগী ছরওয়ার উদ্দিন আরো জানান, তিনি দীর্ঘ ৮ বছর ধরে প্রবাসে ছিলেন। অনেক টাকা পয়সা আয় করেছেন। প্রবামে কষ্টার্জিত সব টাকা পয়সা তিনি তার স্ত্রীর পরিবারকে দিয়েছেন। শাশুর বাড়িতে ৮ লাখ টাকা দিয়ে একটি পাকা বাড়িও করে দিয়েছেন। মূলত বাড়ি নির্মাণের সময় দেওয় টাকা গুলো ফেরৎ দিতে বলায় তার শাশুর বাড়ির লোকজন নানানমূখী ষড়যন্ত্র শুরু করেছে।

স্থানীয় ইউপি সদস্য টিপু জানান, ছরওয়ার উদ্দিনের কোন দোষ নাই। ছরওয়ারের স্ত্রী ও শাশুর বাড়ির লোকজন আইন কানুনের প্রতি কোন ধরনের তোয়াক্কা করেনা। তারা বিষয়টি পরিষদের মাধ্যমে সমাধা করার চেষ্টা করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর