Logo
শিরোনাম :
উখিয়ায় ২জন চেয়ারম্যান প্রার্থীসহ ১৪জনের মনোনয়ন প্রত্যাহার ক্লাইমেট চেন্জে বিশ্বের সবচেয়ে ক্ষতিগ্রস্ত দেশ বাংলাদেশ : স্কাস চেয়ারম্যান জেসমিন প্রেমা উখিয়ায় ৬ খুনের ঘটনায় গ্রেফতার ৪ উখিয়ায় সমাজ কল্যাণ ও উন্নয়ন সংস্থা (স্কাস)’র কমিউনিটি রিসোর্স সেন্টার উদ্বোধন জাহাঙ্গীর কবির চৌধুরীর সর্মথনে এক নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত ৬ রোহিঙ্গা হত্যার ঘটনায় ১০ জন আটক রোহিঙ্গা ক্যাম্পে ৬ খুনের ঘটনায় থানায় মামলা বিএফইউজের নেতৃত্বে ফারুক-দীপ, সর্বোচ্চ ভোটে সদস্য হলেন দেশ রূপান্তরের সুইটি রোহিঙ্গা নেতা মহিবুল্লাহ হত্যায় সরাসরি অংশ নিয়েছে আজিজুল চেয়ারম্যান পদপ্রার্থী জামী চৌধুরীর ব্যাপক গণসংযোগ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

র‍্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ২

নিজস্ব প্রতিনিধি।। / ১৭৯ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

র‍্যাব-১৫ দু’টি পৃথক অভিযান চালিয়ে ১৯ হাজার ৮৪০ পিস ইয়াবা টেবলেট সহ ২ ইয়াবাকারবারীকে আটক করেছে। সোমবার ২৫ জানুয়ারি এ অভিযান ২টি চালানো হয়।

র‍্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সোমবার বিকেল ৪ টার দিকে পরিচালিত প্রথম অভিযানে কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়ার চৌধুরী পাড়ার বটতলীর সামনে রাস্তার উপর থাকাবস্থায় নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের রেজু হেডম্যান পাড়ার মৃত সাহেব মিয়ার পুত্র লিয়াকত আলী (৩৫) র‍্যাবের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে পালানোর সময় র‍্যাব-১৫ এর সদস্যরা তাকে আটক করে। পরে তার স্বীকারোক্তি মতে, তার দেহ তল্লাশী করে র‍্যাব সদস্যরা ৯ হাজার ৯৮০ পিচ ইয়াবা টেবলেট উদ্ধার করে।

সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে পরিচালিত দ্বিতীয় অভিযানে কক্সবাজার-টেকনাফ সড়কের ধুরুমখালী বাজারস্থ হাজী সোনা আলী মার্কেটের সামনে রাস্তার উপর থাকাবস্থায় উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের রুমখা কুলাল পাড়ার মৃত ইসলামের পুত্র মোঃ হারুন অর রশিদ র‍্যাবের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে পালানোর সময় র‍্যাব-১৫ এর সদস্যরা তাকে আটক করে। পরে তার স্বীকারোক্তি মতে, তার দেহ তল্লাশী করে র‍্যাব সদস্যরা ৯ হাজার ৮৬০ পিচ ইয়াবা টেবলেট উদ্ধার করে।

আটক ইয়াবাকারবারীদ্বকে উখিয়া থানায় পরবর্তী আইনী প্রক্রিয়ার জন্য উদ্ধার করা ইয়াবা টেবলেট সহ সোপর্দ করা হয়েছে। আটককৃত ইয়াবাকারবারীদ্বয় দীর্ঘদিন ধরে টেকনাফের সীমান্ত এলাকা থেকে ইয়াবা টেবলেট এনে সারাদেশে বেচাবিক্রি করত বলে র‍্যাব-১৫ এর প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

ধৃত ইয়াবাকারবারী লিয়াকত আলী ও মোঃ হারুন অর রশিদ’কে আসামি করে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১০(গ) ধারায় উখিয়া থানায় পৃথক ২ টি মামলা দায়ের করে তাদেরকে আদালতে চালান দেওয়ার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে থানা সুত্রে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর