Logo
শিরোনাম :
উখিয়ায় সমাজ কল্যাণ ও উন্নয়ন সংস্থা (স্কাস)’র কমিউনিটি রিসোর্স সেন্টার উদ্বোধন জাহাঙ্গীর কবির চৌধুরীর সর্মথনে এক নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত ৬ রোহিঙ্গা হত্যার ঘটনায় ১০ জন আটক রোহিঙ্গা ক্যাম্পে ৬ খুনের ঘটনায় থানায় মামলা বিএফইউজের নেতৃত্বে ফারুক-দীপ, সর্বোচ্চ ভোটে সদস্য হলেন দেশ রূপান্তরের সুইটি রোহিঙ্গা নেতা মহিবুল্লাহ হত্যায় সরাসরি অংশ নিয়েছে আজিজুল চেয়ারম্যান পদপ্রার্থী জামী চৌধুরীর ব্যাপক গণসংযোগ মুহিবুল্লাহ হত্যার কিলিং স্কোয়াডের সদস্য আজিজুল আটক রোহিঙ্গা নেতা মাস্টার মহিবুল্লাহ ‘কিলিং স্কোয়াড’ সদস্য গ্রেফতার, দুপুরে সংবাদ সম্মেলন পালংখালীর ৬নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে কামাল উদ্দিনকে নির্বাচিত করতে ভোটারদের গণজোয়ার
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

আনন্দ-উচ্ছ্বাসের মধ্যে দিয়ে শেষ হলো রামু সিএনজি শ্রমিকদের বার্ষিক বনভোজন

নিজস্ব প্রতিনিধি ।। / ১২৬ বার
আপডেট সময় : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১

আনন্দ- উল্লাস ও পরিবহণ শ্রমিকদের মিলনমেলার মধ্যদিয়ে শেষ হয়েছে কক্সবাজার জেলা অটো রিক্সা (সিএনজি)টেম্পু সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়ন রামু উপজেলা শাখার।

শনিবার (১৬ জানুয়ারী)দিনব্যাপী এই বার্ষিক বনভোজন রামু রাবার বাগান এলাকায় অনুষ্ঠিত হয়।

এই উপলক্ষে সারাদিন মুখরিত ছিলো বনভোজন চত্বর। সবুজ চত্বরটিকে আরো সাজিয়ে তোলা হয়েছিলো বিভিন্ন ধরনের রঙ্গিন আঙ্গিকে। শীতের সকালেই সেখানে জড়ো হয় সিএনজি চালক,পরিবহণ শ্রমিক নেতা সহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ।বনভোজনে শ্রমিক থেকে শুরু করে রাজনৈতিক ব্যক্তি সহ প্রায় ১৫ শত মানুষের খাবারের আয়োজন করা হয়।

উক্ত বনভোজনে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন,তথ্যমন্ত্রণালয়ের স্হায়ী কমিটির সদস্য ও রামু-কক্সবাজার -৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল।সভাপতিত্ব করেন,সৈয়দ আহমদ,সভাপতি কক্সবাজার জেলা অটো রিক্সা( সিএনজি)টেম্পু সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়ন রামু শাখা। বনভোজন সঞ্চালনা করেন,আলী হোসেন,সাধারণ সম্পাদক কক্সবাজার জেলা অটো রিক্সা (সিএনজি)টেম্পু সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়ন রামু শাখা।বনভোজনে সার্বিক সহযোগীতায় ছিলেন শ্রমিক নেতা আব্দুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন,নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন,বাংলাদেশ জাতীয় ফুটবল ফেডারেশনের সদস্য বীজন বড়ুয়া,কক্সবাজার উপজেলা পরিষদের সদস্য নুরুল হক কোম্পানি, চাকমারকুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম সিকদার প্রমুখ।

আরো উপস্হিত ছিলেন,কাউয়াখোপ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাবেক ভুট্টু, ছাত্রনেতা মামুন,আলী হোসেন, সিদ্দিক আহমদ, সৈয়দ হোসেন, সাবেক ভাইস চেয়ারম্যান আলী হোসেন কোম্পানি, নুরুল আজিম, মোহাম্মদ এহাসান।

এসময় সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল বলেন,দলমত নির্বিশেষে পরিবহণ শ্রমিকদের ঐক্যবদ্ধ ও এই মিলনমেলাকে স্বাগত জানিয়ে শ্রমিকদের উৎসাহিত করেন এবং এই ধরনের বিনোদন মেলা ভবিষ্যৎও অব্যাহত রাখা সহ শ্রমিকদের মান উন্নয়নে আর্থিক সহযোগীতা করবে বলেও জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর