Logo
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে স্কাসের কার্যক্রম পরিদর্শন করলেন উপআনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো ডিজি ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ১৪ রোহিঙ্গা গ্রেপ্তার উখিয়ায় সন্ত্রাসী হামলায় গ্রাম্য চিকিৎসক আহত নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এম এ মন্জুর ভালোবাসায় সিক্ত হন অধ্যক্ষ মো. শাহ আলম নৌকার মনোনয়ন নিয়ে এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত চেয়ারম্যান টিপু সুলতান রাজাপালংয়ে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর সমর্থনে শোকরানা ও পথ সভা অনুষ্ঠিত খরুলিয়ার গণি বৈরাগী সোয়া ৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার উন্নয়ন অব্যাহত রাখতে আবারো প্রার্থী হয়েছি : ইঞ্জিনিয়ার হেলাল উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

কমিটি বিলুপ্ত, বহিষ্কৃত ছাত্রলীগ নেতা আজিজকে কারণ দর্শানোর নোটিশ

নিজস্ব প্রতিনিধি / ১৬২ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১

 

বাংলাদেশ ছাত্রলীগ উখিয়া উপজেলার পালংখালী শাখার আওতাধীন ৫ নং ওয়ার্ডের নবনির্বাচিত সভাপতি আজিজুর রহমানকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে পালংখালী ইউনিয়ন ছাত্রলীগ থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সাড়ে ১২ টার দিকে পালংখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার সাড়ে ৪ টার দিকে পরপর আরও দুটি প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পালংখালী ইউনিয়ন ছাত্রলীগ শাখা।

একটিতে পালংখালী ইউনিয়ন ছাত্রলীগ শাখার আওতাধীন ৫ নং ওয়ার্ডের পুরো কমিটিকে বিলুপ্ত ঘোষণা এবং অন্যটিতে জাতির জনক বঙ্গবন্ধুকে নিয়ে মন্তব্য করার কারণ দেখিয়ে আগামী ৭ দিনের মধ্যে সভাপতি ও সম্পাদক বরাবর জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে সদ্য বহিষ্কৃত ছাত্রলীগ নেতা আজিজুর রহমানকে।

বিষয়টি পালংখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ জুনায়েদ মুঠোফোনে নিশ্চিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর