Logo
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে স্কাসের কার্যক্রম পরিদর্শন করলেন উপআনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো ডিজি ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ১৪ রোহিঙ্গা গ্রেপ্তার উখিয়ায় সন্ত্রাসী হামলায় গ্রাম্য চিকিৎসক আহত নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এম এ মন্জুর ভালোবাসায় সিক্ত হন অধ্যক্ষ মো. শাহ আলম নৌকার মনোনয়ন নিয়ে এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত চেয়ারম্যান টিপু সুলতান রাজাপালংয়ে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরীর সমর্থনে শোকরানা ও পথ সভা অনুষ্ঠিত খরুলিয়ার গণি বৈরাগী সোয়া ৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার উন্নয়ন অব্যাহত রাখতে আবারো প্রার্থী হয়েছি : ইঞ্জিনিয়ার হেলাল উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

উখিয়ায় ছাত্রলীগ নেতা আজিজুর রহমানকে বহিষ্কার

নিজস্ব প্রতিনিধি।। / ৩৮৪ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১

বাংলাদেশ ছাত্রলীগ উখিয়া উপজেলার পালংখালী শাখার আওতাধীন ৫ নং ওয়ার্ডের নবনির্বাচিত সভাপতি আজিজুর রহমানকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে পালংখালী ইউনিয়ন ছাত্রলীগ থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সাড়ে ১২ টার দিকে পালংখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এব্যাপারে সদ্য বহিষ্কৃত ছাত্রলীগ নেতা আজিজুর রহমান বলেন, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে একদল। ১৩ মিনিটের একটি ভিডিওকে কাটছাঁট করে আমার ২২ সেকেন্ডের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় অপপ্রচার চালায়। আসলে ওইখানে স্বাধীনতা যুদ্ধের ব্যাপারে আলোচনা চলছিল, রাজনীতি নিয়েও বিভিন্ন কথাবার্তা হয়। সেখান থেকে কিছু কথা কেটে নিয়ে ভাইরাল করা হয়। যা আমি কখনোই বলতে চাইনি। বরং আমার বিপক্ষে দলের লোকজন বক্তব্যকে ভিন্নভাবে উপস্থাপন করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পালংখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ জুনায়েদ বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ৫ নং ওয়ার্ডের সভাপতিকে আমরা বহিষ্কার করেছি। পালংখালী ইউনিয়ন ছাত্রলীগ থেকে তাকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে।

এর আগে, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ২২ সেকেন্ডের ভিডিও ভাইরাল হয়। সেখানে আজিজুর রহমান বঙ্গবন্ধুকে নিয়ে বিভিন্ন অকথ্য ভাষা ও বেমানান কথাবার্তা বলতে দেখা যায়। আর এতেই ক্ষুব্ধ হন মুজিববাদীরা।

এছাড়াও কথিত ছাত্রলীগ নেতা আজিজুর রহমানের বিরুদ্ধে অছাত্র সহ বিভিন্ন পোস্টে নৌকাকে অপমান করার অভিযোগ রয়েছে বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর