Logo
নোটিশ :

আমাদের ভুবনে আপনাকে স্বগতম>>তথ্য নির্ভর সংবাদ পেতে  সাথে থাকুন  ধন্যবাদ।

সীতাকুণ্ডে ১৬ জনকে অজ্ঞান করে চুরি

নিজস্ব প্রতিবেদক / ৪২ বার
আপডেট সময় : মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১

চট্টগ্রামের সীতাকুণ্ডে খাবারে অজ্ঞাত বস্তু মিশিয়ে শিশু, বৃদ্ধা, সন্তানসম্ভবা নারীসহ অন্তত ১৬ জনকে অজ্ঞান করে দুই প্রবাসীর ঘরে চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত সবাইকে উপজেলা সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা করানো হয়েছে। সোমবার (৪ জানুয়ারি) রাতে উপজেলার মুরাদপুর ইউনিয়নের গোলাবাড়িয়া গ্রামের খলিল ভুইয়া বাড়ির প্রবাসী হেলাল ও আরাফাতের ঘরে এ ঘটনা ঘটে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুরুদ্দিন রাশেদ জানান, আহতদের অবস্থা এখন কিছুটা ‍উন্নতির দিকে। এর আগেও একই ধরনের একাধিক ঘটনায় দুই পরিবারের অন্তত ২০ জনকে চিকিৎসা নিতে হয়েছে।

ভুক্তভোগীদের একজন শওকত হোসেন জানান, এই দুই প্রবাসীর রান্নাঘর মূলঘর থেকে আলাদা থাকায় চোরেরা খাবারের সঙ্গে কিছু মিশিয়ে দেয়ার সুযোগ পায়। সকাল বেলা বাড়ির অন্যান্য লোকজন এই দুই পরিবারের কোনো সাড়াশব্দ না পেয়ে খোঁজ নিয়ে দেখতে পায় তাদের ঘরের দরজা খোলা। সেখানে গিয়ে সবাই বিছানায় অজ্ঞান অবস্থায় দেখতে পাওয়া যায়।

অভিযোগ রয়েছে, এই ইউনিয়নের কোনো না কোনো বাড়িতে প্রতিরাতেই চুরির ঘটনা ঘটছে। অন্যান্য ইউনিয়নে চৌকিদার ও জনপ্রতিনিধিরা রাতে এলাকায় পাহারার ব্যবস্থা করলেও মুরাদপুর ইউনিয়নে সঠিকভাবে করা হচ্ছে না। যার ফলে চুরির ঘটনা বেড়ে গেছে।

তবে মুরাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ নিজামী বাবু জানান, তবে ১০ জন গ্রাম পুলিশ নিয়মিত এলাকার পাহারায় নিয়োজিত আছে। পাহারা আরও জোরদার করে প্রতি ওয়ার্ডে প্রতিনিধিদের সমন্বয় করে কমিটি গঠন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর